প্রচ্ছদ রাজনীতি বিএনপি

নারী নির্যাতনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে: বুলু

17
নারী নির্যাতনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে: বুলু
পড়া যাবে: < 1 minute

সারা দেশেই ক্ষমতাসীনদের ছত্রছায়ায় নারী নির্যাতিত হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু। তিনি  বলেন, ‘বেগমগঞ্জে নারী নির্যাতনকারী ও তার প্রশ্রয়দাতাদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। রাজনৈতিক প্রভাব খাটিয়ে কেউ যেন পার পেতে না পারে সেদিকে প্রশাসনকে কার্যকর ভূমিকা পালন করতে হবে। সবাইকে এদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।’ 

বুধবার (৭ অক্টোবর) দুপুরে নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহানী বাজারে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত এক মানবন্ধনে অংশ নিয়ে সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলু এসব কথা বলেন। 

আরও পড়ুন:  পাবনা-৪ আসনে ধানের শীষের প্রার্থী হাবিব

মানববন্ধনে আরো বক্তব্য দেন নোয়াখালী জেলা বিএনপির সদস্য শামীমা বরকত লাকী, বেগমগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাখ্যা চন্দ্র দাস, সাধারণ সম্পাদক মাহফুজ হক আবেদ, মফিজুর রহমান দীপু, জহির উদ্দিন হারুন, মহসীন, মোরশেদুল আমিন ফয়সাল, পারভীন আক্তার প্রমুখ।

সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলু আরও বলেন, দেশে আজ চরম নৈরাজ্যের সৃষ্টি হয়েছে। জনগণের জবাবদিহিমূলক সরকার না থাকায় এই অবস্থা। আজ সারাদেশেই আইন-শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি। জনগণের জান মালের নিরাপত্তা নেই। মা বোনেরা আজ শঙ্কিত। তারা একা ঘর থেকে বেরুতে নিরাপদ বোধ করছেন না। ছাত্রলীগ-যুবলীগসহ আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীরা আজ হাজার হাজার কোটি টাকার মালিক। তারা যা খুশি তাই করছে। এভাবে একটি দেশ চলতে পারে না। 
নিউজটি পড়া হয়েছে 17 বার

আরও পড়ুন:  ‘বঙ্গবন্ধুর নাম সংবাদপত্রে ছাপাতে বাধা দিয়েছিল জিয়া সরকার’!

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।