প্রচ্ছদ বাংলাদেশ জেলা

ঝিনাইদহে ইবি প্রাক্তন ছাত্রী তিন্নির মৃত্যুর ঘটনায় প্রধান অভিযুক্ত গ্রেফতার

17
ঝিনাইদহে ইবি প্রাক্তন ছাত্রী তিন্নির মৃত্যুর ঘটনায় প্রধান অভিযুক্ত গ্রেফতার
পড়া যাবে: < 1 minute

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার শেখপাড়া গ্রামে ইবি’র প্রাক্তন ছাত্রী উলফাত আরা তিন্নির মৃত্যুর ঘটনায় থানায় ধর্ষন ও আত্মহত্যা প্ররোচনা মামলার হয়। এ মামলার প্রধান আসামী জামিরুল জোয়ারদারকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে মাগুরা শহর থেকে তাকে গ্রেফতার করা হয় বলে প্রেস ব্রিফিং এ জানান পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম।

উল্লেখ্য, গত ০১ অক্টোবর বৃহস্পতিবার রাতে তিন্নিকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পরিবারের সদস্যরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। তিন্নির মেঝো বোন মুন্নির প্রাক্তন স্বামী জামিরুল তার বাড়িতে এসে অকথ্য ভাষার গালিগালাজ ও ভাংচুর করে। অপমান সইতে না পেরে তিন্নি গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে।

আরও পড়ুন:  কুষ্টিয়া শহরের হরিশংকরপুরে অবৈধ জুসের কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১ লাখ টাকা জরিমানা

পরের দিন তার মা শৈলকুপা থানায় ৮ জনের নাম উল্লেখ করে ধর্ষন ও আত্মহত্যা প্ররোচনা মামলা দায়ে করেন। এ ঘটনায় প্রধান আসামীসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares