প্রচ্ছদ রাশিফল

আজকের রাশিফল বৃহস্পতিবার ৮ ই অক্টোবর ২০২০

42
আজকের রাশিফল বৃহস্পতিবার ১৩ ই আগস্ট ২০২০
পড়া যাবে: 2 মিনিটে

বাংলা ম্যাগাজিন ডেস্কঃ রাশিফল আপনার ভাগ্য নির্ধারণ করে দিতে পারে। আপনি যদি আজকের রাশিফল (ajker rashifal) দেখে, সেইমত করেই চলেন আজকের গোটা দিন, তাহলে জীবনের অনেক বাধা দূর হয়ে যাবে। আপনার জীবনে ধরা দেবে একরাশ খুশি আনন্দ।

মেষঃ ভাই বোনদের থেকে সাহায্য যেতে পারেন। আজকের দিনে বস আপনার কাজের প্রতি প্রশংসা করবে। খেলাধূলা জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ, তবে বেশি ব্যস্ত হয়ে পড়লে পড়াশুনায় ক্ষতি হওয়ার আশঙ্কা করেছে।

বৃষঃ পরিবাররে সদস্যদের থেকে দূরে গিয়ে আপনার লক্ষ্যে অবতীর্ণ হবেন। বহুদিন পূর্বে যদি কেউ আপনার থেকে অর্থ ঋণ নিয়ে থাকে, তাহলে আজকের দিনে সেই অর্থ তাঁর থেকে ফেরত পেতে পারেন। আজ এই রাশির পড়ুয়াদের মধ্যে প্রেমরোগের লক্ষণ দেখা দেবে।

মিথুনঃ আপনার হাসিখুশি রসিক মনোভাব অন্যদের থেকে আপনাকে আলাদা করে চেনাবে। আজকের দিনে এই রাশির যেসকল জাতক জাতিকারা বিদেশি ব্যবসার সঙ্গে যুক্ত আছেন, তাদের আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। প্রয়োজনে অভিজ্ঞ ব্যক্তিদের থেকে পরামর্শ নিন। কর্মক্ষেত্রে প্রশংসার পাত্র হবেন আজকের দিনে।

কর্কটঃ যে তর্কের ফলে কাছের মানুষের সঙ্গে সম্পর্ক ছেদ হতে পারে, তা এড়িয়ে চলুন। অর্থ বড়ই গুরুত্বপূর্ণ সম্পদ, ভবিষ্যতের প্রয়োজনে তা সঞ্চয় করুন। স্ত্রীর থেকে সারপ্রাইজ পেতে পারেন। সঙ্গিনীর সঙ্গে ঝগড়া হলেও, তাকে ভালো করে বুঝুন।

আরও পড়ুন:  আজকের রাশিফল ২১ শে অক্টোবর, মহা পঞ্চমী বুধবার ২০২০

সিংহঃ আজ এই রাশির জাতক জাতিকাদের পরিবারের লোকজন সামান্য জিনিস নিয়ে সমস্যা সৃষ্টি কর‍তে পারে। অর্থ বড়ই গুরুত্বপূর্ণ সম্পদ, ভবিষ্যতের প্রয়োজনে তা সঞ্চয় করুন। ভাই বোনদের সঙ্গে আজকের দিনে সিনেমা দেখতে যেতে পারেন।

কন্যাঃ আজকের দিনে গর্ভবতী মায়েরা নিজেদের খেয়াল রাখুন। সাবধানে চলা ফেরা করুন। আজকের দিনে জোড়া সমস্যার সম্মুখীন হতে হবে আপনাকে। আপনার পরিবারের সদস্যদের শারীরিক অসুস্থতা এবং সেই সঙ্গে আপনার আর্থিক সংকট দেখা দিতে পারে। তবে অর্থ অপেক্ষা শারীরিক অসুস্থতাকে প্রাধান্য দিন। আজকের ফাঁকা সময়ে ঘর পরিষ্কার করুন। পূর্বপুরুষের সম্পত্তির উত্তরাধিকার পেতে পারেন।

তুলা: আজ এই রাশির জাতক জাতিকারা শৈশবকালের কাজ করতে বেশি আগ্রহী হবেন। আজকের দিনে খেলা ধূলায় অংশ নিতে পারেন। নিজের প্রতিভার বিকাশ ঘটান। আজ কেনাকাটা করার যোগ রয়েছে।

বৃশ্চিক: অর্থ সংক্রান্ত সমস্যায় অভিজ্ঞ ব‍্যক্তির পরামর্শ নিন। হঠাৎ করে কাজ থেকে ছুটি নিয়ে পরিবারের সঙ্গে কাটাতে পারেন। বাড়িতে আজ আপনার উৎসবের পরিবেশ তৈরি হবে। নিজেকে না গুটিয়ে রেখে, তাতে অংশ নিন। অসম্পূর্ণ কাজ আজকের দিনে সম্পূর্ণ করুন।

ধনু: ফাঁকা সময়ে পরিবারের সকলকে সাহায্য করুন। পুরোনো দিনের অসম্পূর্ণ কাজ সমাপ্ত করুন। প্রেমের সত্য বুঝতে পারবেন। আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের নিজের শরীরের প্রতি নজর দেওয়া প্রয়োজন‌।

আরও পড়ুন:  আজকের রাশিফল বুধবার ১৪ ই অক্টোবর ২০২০

মকর: আজ মা এবং মায়ের বাপের বাড়ির দিক থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। আজকের দিনে আপনার বিবাহিত জীবনে আপনার নিয়ন্ত্রণে থাকবে না। তবে বিনা কারণে চাপ নেবেন না। আবেগের জোয়ারে ভেসে যাবেন না। আঢাকা খাবার না খাওয়াই ভালো।

কুম্ভ: সন্তানদের পুরষ্কার গ্রহণ অনুষ্ঠানে আপনিও নিমন্ত্রণ পাবেন। বিনিয়োগের পূর্বে সবদিক ভালো করে বিবেচনা করে নেবেন। বিদেশী ব‍্যবসার সঙ্গে যুক্ত ব‍্যক্তিরা আজকের দিনে ভালো ফল পাবেন। ভুল সঙ্গ ত‍্যাগ করুন। আপনার উত্তেজনা আপনার সমস্যা সৃষ্টি করতে পারে।

মীন: আজকের দিনে নতুন উদ্যোগ গ্রহণ ভালো প্রতিশ্রুতি এনে দেবে। ব‍্যবসায়ীরা আজকের দিনে অন‍্যের থেকে ব‍্যবসার বিষয়ে সাহায্য নিন। দীর্ঘদিন পর বন্ধুদের সঙ্গে দেখা করার প্ল্যান করতে পারেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares