প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুষ্টিয়ার এক যুবক ঝিনাইদহের আবাসিক হোটেলে আত্মহত্যা

22
কুষ্টিয়ার এক যুবক ঝিনাইদহের আবাসিক হোটেলে আত্মহত্যা
পড়া যাবে: < 1 minute

কুষ্টিয়ার এক যুবক ঝিনাইদহের আবাসিক একটি হোটেলে আত্মহত্যার খবর পাওয়া গেছে। ঝিনাইদহের রেডিয়েশন নামে একটি আবাসিক হোটেল থেকে ইন্দ্রজিৎ দেবনাথ নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার মধ্যরাতে শহরের পোষ্ট অফিস মোড়ের আবাসিক হোটেলের ৪১৪ নং কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি কুষ্টিয়ার মিরপুর উপজেলার বেলগাছি গ্রামের শুসেন দেবনাথের ছেলে। মৃত্যর আগে স্ত্রীর উদ্দেশ্যে একটি নোট লিখে রেখে গেছেন ইন্দ্রজিৎ।
দরজার উপরে হ্যঙ্গারে ঝুলে এ ভাবে মৃত্যু নানা সন্দেহের সৃষ্টি হয়েছে। পুলিশ বলছে এটি হত্যা না আত্মহত্যা তা ময়না তদন্তের পর বোঝা যাবে। আবাসিক হোটেলের ম্যানেজার শাহিনুর রহমান জানান, গত ২৭ সেপ্টেম্বর ইন্দ্রিজিৎ ব্যবসায়িক কারণ দেখিয়ে হোটেলে সিট বুকিং নিয়ে থাকতে শুরু করে।
প্রতিদিনের ন্যায় গেল রাত ১০ টার দিকে তার কাছে ভাড়ার টাকা আনতে যায়। সেসময় তার রুমের দরজা ভিতর থেকে বন্ধ দেখে ডাকাডাকি করতে থাকে। অনেক সময় ধরে ভিতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে পুলিশকে খবর দেয়।
পরে পুলিশ এসে রাতেই দরজা ভেঙ্গে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। ঝিনাইদরে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাশার জানান, লাশ ময়নাতদন্তের জন্য বুধবার সকালে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা ।

আরও পড়ুন:  মোংলায় নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 8
    Shares