প্রচ্ছদ রাজনীতি বিএনপি

আ’লীগের প্রার্থী ‘মূর্খ’, বললেন বিএনপি প্রার্থী সালাহউদ্দিন

36
আ’লীগের প্রার্থী ‘মূর্খ’, বললেন বিএনপি প্রার্থী সালাহউদ্দিন
পড়া যাবে: < 1 minute

আওয়ামী লীগ প্রার্থী ‘মূর্খ’ বলে মন্তব্য করেছেন ঢাকা-৫ সংসদীয় আসনের বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ। একই আসনে তাঁর প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর প্রতি ইঙ্গিত করে এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেছেন, আওয়ামী লীগ এমন এক ‘মূর্খ’কে মনোনয়ন দিয়েছে, সে তার প্রতিপক্ষ সম্পর্কে কোনো খবরই রাখে না। সে তার প্রতিদ্বন্দ্বিকে বলে বহিরাগত।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) বিকেলে নির্বাচনী গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।  

তিনি বলেন, ঢাকা-৫ সংসদীয় আসনের সন্তান আমি, কিন্তু সে এলাকার মানুষ নন এবং এলাকাতেও থাকেন না। তার নির্বাচনী অফিস মীর হাজিরবাগে। অথচ সে আমাকে বলে আমি বহিরাগত। বলতে চাই, আমি যদি বহিরাগত হই, তাহলে এ এলাকার উন্নয়ন করেছে কে।

আরও পড়ুন:  আওয়ামী লীগ পৌর নির্বাচনে ত্যাগীদের মূল্যায়ন করবে

তিনি আরও বলেন, আমি আমার সংসদীয় এলাকার উন্নয়ন করেছি। আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠেয় নির্বাচনে আমিই বিপুল ভোটে জয়ী হবো।

এর আগে বিকেল সাড়ে তিনটায় শনিরআখরা এলাকার চব্বিশ ফিট থেকে নির্বাচনী গণসংযোগ শুরু হয়। পরে জিয়া স্বরণী, গ্যাস রোড, জনতাবাগ চৌরাস্তা মোড় ও জনতাবাগ জোড়া খাম্বা রোড দিয়ে রায়েরবাগ বিশ্বরোডে উঠলে পুলিশি বাঁধায় প্রচারণা শেষ করতে বাধ্য হন বিএনপি প্রার্থী সালাহউদ্দিন।

প্রচারণায় বিএনপির প্রার্থীর সাথে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, শ্রমিকদলের সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদল, যাত্রাবাড়ী থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ভাণ্ডারী, সহ-সভাপতি আনোয়ার হোসেন সর্দার, সহ-সম্পাদক মাসুম দেওয়ান, সাঈদ আহমেদ শাহিন, হাসান মোহাম্মদ জাহাঙ্গীর মেম্বার, ঢাকা মহানগর দক্ষিন ছাত্রদলের সহ-সভাপতি হাফিজ উদ্দিন, যুগ্ম সম্পাদক আরমান হোসেন, ডেমরা থানা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তাজ মাহমুদ, যাত্রাবাড়ী থানা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম রফিক ও শান্ত ইসলাম জুম্মন প্রমুখ অংশ নেন।
নিউজটি পড়া হয়েছে 12 বার

আরও পড়ুন:  চীন বিপ্লবের প্রধান শক্তি ছিল চীনের কৃষক : মোস্তফা

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।