প্রচ্ছদ বাংলাদেশ জেলা

সাতক্ষীরায় শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগ, আটক-১

17
সাতক্ষীরায় শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগ, আটক-১
পড়া যাবে: < 1 minute

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার আশাশুনিতে সাত বছরের শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে তরিকুল ইসলাম (১৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

আটককৃত তরিকুল ইসলাম আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের নাসিমাবাদ গ্রামের শিহাবুর রহমানের ছেলে।

বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় সাতক্ষীরার সিআইডি’র বিশেষ পুলিশ সুপার আনিছুর রহমান তার কার্যালয়ে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে বলেন, বারবার স্থান বদল শেষে শিশু ধর্ষণে অভিযুক্ত তরিকুলকে ভারতে যাওয়ার প্রাক্কালে সুন্দরবন এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়। বুধবার রাত রাত ১২ টায় সুন্দরবন সংলগ্ন শ্যামনগর উপজেলার পূর্ব কাশিমাড়ি গ্রাম সিআইডি’র দুটি টিম অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার দুপুরে তরিকুলকে আশাশুনি থানায় হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

আরও পড়ুন:  খুলনায় পুলিশের অভিযানে মাদকসহ গ্রেফতার দুই

পুলিশ সুপার আনিছুর রহমান জানান, গত সোমবার দ্পুুর ২টার দিকে এই তরিকুল মোবাইলে ছবি দেখানোর কথা বলে ওই কন্যা শিশুকে ডেকে নিয়ে ধর্ষণ করে বলে তার মা মামলায় অভিযোগ করেন। সোমবার রাতে আশাশুনি থানায় মামলা দায়েরের পর মঙ্গলবার শিশুটি আদালতে ২২ ধারায় জবানবন্দি দেয়। এরপর সিআইডি শিশু ধর্ষণে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করতে সর্বোচ্চ গোপনীয়তায় অভিযান চালাতে থাকে। গ্রেপ্তার হওয়ার পর তরিকুল সিআইডি’র প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার অপরাধের কথা স্বীকার করেছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 8
    Shares