প্রচ্ছদ রাজনীতি বিএনপি

বিনাভোটের সরকার ‘অনিয়ন্ত্রিত’ হয়ে গেছে: সারোয়ার

28
বিনাভোটের সরকার ‘অনিয়ন্ত্রিত’ হয়ে গেছে: সারোয়ার
পড়া যাবে: < 1 minute

কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেছেন, ৭৪ সালে এদেশে গণতন্ত্র ছিল না বলেই দুর্ভিক্ষ হয়েছিল। আজ দেশে গণতন্ত্র না থাকার কারণে আইন-শৃঙ্খলার অবনতির সঙ্গে জবাবদিহীতাও উঠে গেছে। ভোটারবিহীন সরকারের কোন কিছুই নিয়ন্ত্রণ করতে পারছে না। 

বৃহস্পতিবার (৮ অক্টোবর) বরিশাল জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সামনে বরিশাল মহানগর বিএনপি আয়োজিত দেশব্যাপী ধর্ষণ, নারী নির্যাতন ও পৈশাচিক ঘটনার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশের সভাপতির বক্তব্যতে তিনি একথা বলেন।

তিনি বলেন, এতদিন বিএনপি লড়াই করেছে জনগণের ভোটের অধিকারের জন্য এখন বিএনপি এদেশের মা-বোনের ইজ্জত ও সম্ভম রক্ষার জন্য মাঠে নেমেছে। এই আওয়ামী লীগ সরকার নিজেই জনগণের ভোটের সরকার নয় তাই তারা কোন কিছুই নিয়ন্ত্রণ করতে পারছে না।

আরও পড়ুন:  অপু উকিলের বিরুদ্ধে নাজমার যতো ক্ষোভ

এ সময় আরো বক্তব্য রাখেন মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, কেন্দ্রীয় বিএনপি সদস্য আবুল হোসেন খান, কেন্দ্রীয় জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সদস্য অ্যাডভোকেট আলী হায়দার বাবুল, মহানগর আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট, আবুল কালাম আজাদ, মহানগর শ্রমিক দল সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ খান, মহানগর যুবদল সম্পাদক মাসুদ হাসান মামুন, জেলা যুবদল সভাপতি অ্যাডভোকেট পারভেজ আকন বিপ্লব, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট, হাফিজ আহমেদ বাবলু, মহানগর মহিলা দল সভা নেত্রী শামিমা আকবর প্রমুখ।

সরোয়ার বলেন, এই সরকার আজ বিভিন্ন অবৈধভাবে ক্ষমতায় থেকে সারা দেশের মানুষের কথা বলার অধিকার কেড়ে নেয়ার পাশাপাশি এখন মা-বোনদের ইজ্জত কেড়ে নিতে শুরু করেছে। তারা দীর্ঘদিন ক্ষমতা দখল করে রাখার কারণেই তার দলের নেতা-কর্মীরা দেশের অর্থ-সম্পদ লুঠপাট করার নামে বেপরোয়া হয়ে যা ইচ্ছে তাই করছে।

আরও পড়ুন:  আহাম্মকরাই সরকারের পররাষ্ট্রনীতির সমালোচক: নানক

উত্তর জেলা বিএনপি সভাপতি সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জেলা দক্ষিণ বিএনপি সাধারণ সম্পাদক অ্যাভোকেট, আবুল কালাম শাহিন, কেন্দ্রীয় বিএনপি সদস্য সাবেক সংসদ সদস্য আবুল হোসেন খান, উত্তর জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক আ. ছাত্তার খানসহ বিভিন্ন নেতাকর্মী।

নিউজটি পড়া হয়েছে 25 বার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 52
    Shares