প্রচ্ছদ অপরাধ

পৃথিবীতে শিশুর জন্য সবচেয়ে নিরাপদ স্থান বাবার কো’লেই হ’ত্যা ক’রা শিশু তুহিনকে

159
পড়া যাবে: < 1 minute

সুনামগঞ্জের দিরাই উপজেলার পাঁচ বছর বয়সী শিশু তুহিন মিয়াকে তার বাবা, চাচা ও চাচাতো ভাই মিলে খু’ন করেছেন বলে জানিয়েছে পুলিশ। আজ মঙ্গলবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে সুনামগঞ্জের পুলিশ সুপার (এসপি) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

এসপি বলেন, ‘পৃথিবীতে শিশুর জন্য সবচেয়ে নিরাপদ স্থান বাবার কোল। কিন্তু তুহিনকে বাবার কোলেই হ’ত্যা করা হয়েছে। পরে তার শরীরের বিভিন্ন অঙ্গ কে’টে ফেলা হয়। এরপর পে’টে দু’টি ছু’রি ঢু’কিয়ে গাছের সঙ্গে ঝু’লিয়ে রাখা হয়।’

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, ‘প্রতিপক্ষকে ফাঁ’সাতে তুহিনের পরিবারের লোকজনই এ নি’র্মম হ’ত্যাকা’ণ্ড ঘটায়। তারা আদালতে স্বী’কারো’ক্তিমূ’লক জ’বানব’ন্দি দিয়েছে। রি’মান্ডের পর চা’ঞ্চল্যক’র এ হ’ত্যাকা’ণ্ডের বি’শদ বর্ণনা পাওয়া যাবে।’

আরও পড়ুন:  *সুনাম'গঞ্জে ৭ লাখ টাকার ভারতীয় বিড়ি সিগারেটে আ'গুন*

হ’ত্যাকা’ণ্ডের ঘটনায় মঙ্গলবার ১৬৪ ধা’রায় জ’বানবন্দি দিয়েছেন শিশুটির চাচা নাসির মিয়া ও চাচাতো ভাই শাহারিয়ার। সুনামগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শ্যাম কান্ত সিনহা তাদের জ’বানবন্দি রেকর্ড করেন।

এদিকে মঙ্গলবার তুহিনের বাবা আবদুল বাছির, চাচা আবদুল মুছাব্বির ও প্রতিবেশী জমশেদ আলীর তিন দিনের রি’মান্ড মঞ্জুর করেছেন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শ্যাম কান্ত সিনহা।

প্রসঙ্গত, গত রোববার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউড়া গ্রামে তুহিন হ’ত্যাকা’ণ্ডের ঘটনা ঘটে। সোমবার ভোরে কদম গাছের সঙ্গে ঝু’লানো অবস্থায় শিশুটির লা’শ উদ্ধার করে পুলিশ। এ সময় তুহিনের পে’টে দুটি ধা’রাল ছু’রিবি’দ্ধ ছিল। তার পুরো শরীর র’ক্তাক্ত, কান ও গো’পনাঙ্গ কা’টা ছিল।এ ঘটনায় মঙ্গলবার ভোরে তুহিনের মা বাদী হয়ে ১০ জনকে আ’সামি করে দিরাই থানায় মা’মলা দা’য়ের করেন।

আরও পড়ুন:  সুনাম'গঞ্জে কোদাল দিয়ে দুই ছাত্রীকে বেধড়ক পেটালেন অধ্যক্ষ

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 301
    Shares