প্রচ্ছদ বাংলাদেশ জেলা

টিভি দেখা নিয়ে অন্তঃসত্ত্বা স্ত্রীর গলা কেটে দিলেন স্বামী

12
টিভি দেখা নিয়ে অন্তঃসত্ত্বা স্ত্রীর গলা কেটে দিলেন স্বামী
পড়া যাবে: < 1 minute

আলমগীর হোসেন. কেশবপুর

যশোরের কেশবপুরে বৃষ্টি খাতুন নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। বুধবার (৭ অক্টোবর) গভীর রাতে উপজেলার পাজিয়া ইউনিয়নের পাঁচবাকাবড়শি গ্রামে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহত বৃষ্টি খাতুন পাঁচবাকাবড়শি গ্রামের রফিকুল ইসলামের মেয়ে ও সাইফুল ইসলামের স্ত্রী। পুলিশ জানায়,পারিবারিক কলহের কারণে স্বামী সাইফুল নিজ বাড়িতে স্ত্রী বৃষ্টিকে গলাকেটে হত্যা করেছেন। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, রাতে টিভি দেখা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বাকবিত-া হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে স্ত্রীকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করেন সাইফুল। তাকে আটক করেছে পুলিশ।

আরও পড়ুন:  খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় দিবস ২০২০ উদযাপিত

এদিকে খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (মণিরামপুর সার্কেল) সোয়েব আহমেদ খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বৃষ্টি খাতুন তিন মাসের অন্তঃসত্ত্বা ছিলেন বলে জানিয়েছে তার পরিবার। কেশবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, এ ঘটনায় নিহতের বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে থানায় হত্যা মামলা করেছেন। মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।