প্রচ্ছদ আওয়ামী লীগ কড়া বার্তা প্রধানমন্ত্রীর; অ’পকর্মের সাথে জ’ড়িতদের যেন যুবলীগের বৈঠকে না আনা হয়

কড়া বার্তা প্রধানমন্ত্রীর; অ’পকর্মের সাথে জ’ড়িতদের যেন যুবলীগের বৈঠকে না আনা হয়

135
পড়া যাবে: 3 মিনিটে
advertisement

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ। প্রধানমন্ত্রী তাকে জানিয়েছেন যে, আগামী শুক্রবার বিকেল পাঁচটায় তিনি যুবলীগ নেতৃবৃন্দের সঙ্গে বসবেন এবং আসন্ন কংগ্রেসসহ বিভিন্ন বিষয় নিয়ে কথা বলবেন। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনা হারুনুর রশীদের কাছে যুবলীগের বি’তর্কিতদের বিষয়েও কড়া বার্তা দিয়েছেন।

advertisement

জানা গেছে, আওয়ালী লীগ সভাপতি হারুনুর রশীদকে বলেছেন যে, শুক্রবারের বৈঠকে যেন কোনও বিতর্কিতদের না আনা হয়। যাদের বিরুদ্ধে দু’র্নীতি বা অ’পকর্মের অভিযোগ আছে তাদেরকে প্রধানমন্ত্রী বৈঠকে দেখতে চান না বলে জানিয়ে দিয়েছেন।

গণভবনের কয়েকটি সূত্র বলছে, শুক্রবারের বৈঠকে যুবলীগের কারা প্রধানমন্ত্রীর সঙ্গে বসবেন তার একটা তালিকা চাওয়া হয়েছে। যুবলীগ থেকে যে তালিকা দেওয়া হবে সেটা যাচাই বাছাই করা হবে।

আরও পড়ুন:  ১৪ দলের শরিক ও জাপার আসন বণ্টন

যারা বি’তর্কিত তাদের এই তালিকা থেকে বাদ দেওয়া হবে। যাদের বি’রুদ্ধে কোনো অভিযোগ নেই তাদেরকেই কেবল প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের জন্য ডাকা হবে। ওই বৈঠকে যুবলীগের সপ্তম কংগ্রেস নিয়ে প্রধানমন্ত্রী নির্দেশনা ও পরামর্শ দেবেন বলে জানা গেছে।

উল্লেখ্য, আজ বুধবার সকালে প্রধানমন্ত্রী ডিজিটাল পদ্ধতিতে বেশ কয়েকটি প্রকল্পের উদ্বোধন করেন। এরপরই তিনি যুবলীগ সাধারণ সম্পাদকের সঙ্গে কথা বলেন।  এসময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরও উপস্থিত ছিলেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 1.5K
    Shares
advertisement