প্রচ্ছদ রাজনীতি আওয়ামী লীগ

কড়া বার্তা প্রধানমন্ত্রীর; অ’পকর্মের সাথে জ’ড়িতদের যেন যুবলীগের বৈঠকে না আনা হয়

147
পড়া যাবে: < 1 minute

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ। প্রধানমন্ত্রী তাকে জানিয়েছেন যে, আগামী শুক্রবার বিকেল পাঁচটায় তিনি যুবলীগ নেতৃবৃন্দের সঙ্গে বসবেন এবং আসন্ন কংগ্রেসসহ বিভিন্ন বিষয় নিয়ে কথা বলবেন। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনা হারুনুর রশীদের কাছে যুবলীগের বি’তর্কিতদের বিষয়েও কড়া বার্তা দিয়েছেন।

জানা গেছে, আওয়ালী লীগ সভাপতি হারুনুর রশীদকে বলেছেন যে, শুক্রবারের বৈঠকে যেন কোনও বিতর্কিতদের না আনা হয়। যাদের বিরুদ্ধে দু’র্নীতি বা অ’পকর্মের অভিযোগ আছে তাদেরকে প্রধানমন্ত্রী বৈঠকে দেখতে চান না বলে জানিয়ে দিয়েছেন।

আরও পড়ুন:  মন্ত্রী হলেই কি এমন বিড়ম্বনা সইতে হবে?

গণভবনের কয়েকটি সূত্র বলছে, শুক্রবারের বৈঠকে যুবলীগের কারা প্রধানমন্ত্রীর সঙ্গে বসবেন তার একটা তালিকা চাওয়া হয়েছে। যুবলীগ থেকে যে তালিকা দেওয়া হবে সেটা যাচাই বাছাই করা হবে।

যারা বি’তর্কিত তাদের এই তালিকা থেকে বাদ দেওয়া হবে। যাদের বি’রুদ্ধে কোনো অভিযোগ নেই তাদেরকেই কেবল প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের জন্য ডাকা হবে। ওই বৈঠকে যুবলীগের সপ্তম কংগ্রেস নিয়ে প্রধানমন্ত্রী নির্দেশনা ও পরামর্শ দেবেন বলে জানা গেছে।

উল্লেখ্য, আজ বুধবার সকালে প্রধানমন্ত্রী ডিজিটাল পদ্ধতিতে বেশ কয়েকটি প্রকল্পের উদ্বোধন করেন। এরপরই তিনি যুবলীগ সাধারণ সম্পাদকের সঙ্গে কথা বলেন।  এসময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরও উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:  রাজশাহী খুলনা বরিশাল ও রংপুরের ৮১ আসনে আ'লীগের প্রার্থী চূড়ান্ত

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 1.5K
    Shares