প্রচ্ছদ অপরাধ

রাতভর পালাক্রমে স্কুলছাত্রীকে ধ’র্ষ’ণ, প্রধান আ’সা’মি গ্রে’প্তা’র

111
রাতভর পালাক্রমে স্কুলছাত্রীকে ধ’র্ষ’ণ, প্রধান আ’সা’মি গ্রে’প্তা’র
পড়া যাবে: < 1 minute

গাজীপুর মহানগরীর সালনা এলাকায় এক কিশোরীকে (১৪) গণধ’র্ষ’ণ মা’ম’লার প্রধান আ’সা’মিকে গ্রে’প্তা’র করেছে র‍্যাব-১। শুক্রবার রাত আড়াইটার দিকে মেট্রোপলিটন বাসন থানার তেলিপাড়া এলাকা থেকে তাকে গ্রে’প্তা’র করা হয়।

ধ’র্ষ’ক সবুজ (২৮) শেরপুর জেলার নালিতাবাড়ী থানার বরুড়াজানি গ্রামের মৃ’ত খোরশেদ আলমের ছেলে। তিনি নগরীর বাসন থানার টেকনগপাড়া এলাকায় বাসাভাড়া থেকে গ্যারেজ মিস্ত্রির কাজ করেন।

র‍্যাব-১ এর গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, গত ১ অক্টোবর রাত ১০টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের সালনার স্থানীয় একটি স্কুলের ৭ম শ্রেণির ছাত্রীকে বাসায় ফেরার পথে অ’প’হরণ করে আরিফসহ তার বন্ধুরা।

আরও পড়ুন:  ছাত্রীকে অ’পহরণের সময় মোটরসাইকেল থেকে পড়ে মৃ’ত্যু

পরে আরিফের বন্ধু রাসেলের সালনাস্থ ভাড়া বাসায় সারা রাত ভি’ক’টিমের হাত, পা, মুখ বেঁধে তিন জনে পা’লা’ক্রমে গণ’ধ’র্ষণ করে ও ভিডিও ধারন করে।

পরবর্তীতে ভোর রাতে ভিকটিমকে হ’ত্যা’র উদ্দেশ্যে হাত, পা, রশি দিয়ে বেঁধে মুখে কসটেপ এবং গলায় ওড়না পেচিয়ে বক্স খাটের ভেতর আ’ট’কে রেখে ধ’র্ষ’ণকারীরা পা’লিয়ে যায়।

গোঙ্গানীর শব্দে পাশের বাসার ভাড়াটিয়ারা এগিয়ে এসে দেখে পরিবারকে সংবাদ দিলে ভি’ক’টিমকে উ’দ্ধা’র করা হয়। পরে এলাকাবাসীর সহায়তায় ভি’ক’টিমকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে গাজীপুর মেট্রো সদর থানায় একটি গণ’ধ’র্ষণ মা’ম’লা দায়ের করেন। শুক্রবার রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর তেলিপাড়া এলাকায় অ’ভি’যান চালিয়ে প্রধান আসামি আরিফ ওরফে সবুজকে গ্রে’প্তা’র করা হয়।

আরও পড়ুন:  রিফাত হত্যা মামলা : মিন্নিসহ ৯ আসামি কাঠগড়ায়

গ্রে;প্তা’রকৃতকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় অন্যান্য প’লা’তক আ’সা’মিদের গ্রে’প্তা’রের চেষ্টায় র‍্যাবের অ’ভি’যান অব্যাহত আছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 21
    Shares