প্রচ্ছদ অপরাধ

শেকলে বেঁধে মাদ্রাসাছাত্রকে নি’র্যা’তন, শিক্ষক গ্রে’প্তা’র

23
শেকলে বেঁধে মাদ্রাসাছাত্রকে নি’র্যা’তন, শিক্ষক গ্রে’প্তা’র
পড়া যাবে: < 1 minute

পাবনার ঈশ্বরদী উপজেলায় শিক’লে বেঁ’ধে রেখে মাদ্রাসার এক শিশু শিক্ষার্থীকে (১১) নি’র্যা’ত’নের অ’ভি’যোগ উঠেছে। এ ঘটনায় আজ শনিবার বিকেলে ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা বাদী হয়ে মা’ম’লার পর আ’ট’ক শিক্ষককে গ্রে’প্তা’র দেখানো হয়।

স্বজনরা জানান, ওই শিশুকে উপজেলার সাহাপুর ইউনিয়নের কদিমপাড়া বুড়ো দেওয়ান নূরানী হাফেজিয়া মাদ্রাসায় ভর্তি করেন তার বাবা। কিন্তু মাদ্রাসায় প্রায়ই মা’র’ধরের শি’কা’র হওয়ায় সে পালিয়ে যেত। এ মধ্যে মারের ভয়ে পালিয়ে পাশের খালার বাড়িতে চলে যায় শিশুটি।

সেখান থেকে বুঝিয়ে তাকে গত বুধবার মাদ্রাসায় ফেরত পাঠায় অবিভাবকরা। ওইদিন রাতেই তাকে লোহার শেকলে বেঁধে বে;ধ’ড়ক পে’টা’ন ওই মাদ্রাসার শিক্ষক পিয়ারুল। গতকাল শুক্রবার জুমার নামাজের সময় সুযোগ পেয়ে মোবারক মাদ্রাসা থেকে পা’লি’য়ে যায়।

আরও পড়ুন:  বিমানবন্দরে সৌদি ফেরত যাত্রী আটক

শে’ক’ল বাঁধা অবস্থায় তাকে উ’দ্ধা’র করে স্থানীয়রা পুলিশে খবর দেয়। রাতেই অভিযুক্ত শিক্ষক পিয়ারুল ইসলাম ও সিনিয়র শিক্ষার্থী সাব্বির আহম্মেদকে থানা হেফাজতে নেয় পুলিশ। শিশুটির পেছন দিকে কোমরের নিচ থেকে পা পর্যন্ত মা’র’ধরের চিহ্ন দেখা গেছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) ফিরোজ কবীর জানান, আজ বিকেলে শিশুটির বাবা বাদী হয়ে শিক্ষক পিয়ারুলের বি’রু’দ্ধে ঈশ্বরদী থানায় মা’ম’লা করলে ওই শিক্ষককে গ্রে’প্তা’র দেখানো হয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 3
    Shares