প্রচ্ছদ রাশিফল

আজকের রাশিফল রবিবার ১১ ই অক্টোবর ২০২০

63
আজকের রাশিফল বৃহস্পতিবার ১৩ ই আগস্ট ২০২০
পড়া যাবে: 2 মিনিটে

বাংলা ম্যাগাজিন ডেস্কঃ রাশিফল এমন একটি বিষয় যা আপনার প্রতিদিনের ভাগ্য সম্বন্ধে আপনাকে জানতে সাহায্য করে। সকালে উঠে যদি আপনি প্রতিদিন রাশিফল দেখে সেইমত ভাবে সমস্ত দিনটা কাটান, তাহলে আপনার জীবনের অনেক বাঁধা বিঘ্ন পার হয়ে যাবে। তাই দিনের শুরুতেই দেখে নিন আজকের রাশিফল (Ajker rashifal)।

মেষঃ আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের বাড়িতে উৎসবের পরিস্থিতি তৈরি হবে। নিজেকে সকলের থেকে আড়ালে না রেখে আপনিও মন খুলে সেই অনুষ্ঠানে যোগদান করুন। স্ত্রীর সঙ্গে কোন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে সমস্যা হতে পারে। তবে দিনের শেষভাগে সবকিছু মিটমাট হয়ে যাবে। আজকের দিনে আপনার বিশ্রামের প্রয়োজন।

বৃষঃ কোন খাতে বিনিয়োগের আগে ভাল করে ভাবনা চিন্তা করে নিন। হঠাৎ করে কাজ থেকে ছুটি নিয়ে পরিবারের সঙ্গে সময় কাটাতে পারেন। ঘৃণা আপনার মন থেকে একেবারে ঝেড়ে ফেলে দিন। নাহলে আপনারই ধৈর্য্য ক্ষমতা হ্রাস করবে। নতুন কিছু করার পূর্বে বাবা মাকে জানান। আজকের দিন তাদের সম্মতি নেওয়ার জন্য অত্যন্ত শুভ।

মিথুনঃ আপনি যদি ট্যাক্স ফাঁকি দিয়ে থাকেন, তাআহলে আজকের দিনে সতর্ক থাকুন, সমস্যায় পড়তে পারেন। সাবধানে থাকুন, কারণ ভাল সময় কখনই কারো জীবনে চিরকাল স্থায়ি হয় না। আজকের দিনে ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে পারেন।

আরও পড়ুন:  আজকের রাশিফল মঙ্গলবার ২২ শে সেপ্টেম্বর ২০২০

কর্কটঃ ঘরের শোভা বাড়িয়ে তুলতে জিনিসপত্রের জায়গা পরিবর্তনের পূর্বে সকলের সম্মতি নেওয়া প্রয়োজন। কাজের চাপে ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। দিনের শেষভাগে টাকা পয়সার প্রাপ্তি যোগ রয়েছে।

সিংহঃ আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা কোন প্রতিযোগিতা মূলক অনুষ্ঠানের অংশগ্রহণ করতে পারেন। প্রয়োজনের শরীরের প্রতি যত্ন নিন। বন্ধুদের সঙ্গে সুন্দর সন্ধ্যা কাটাতে পারেন। আজকের দিনে আপনার আঢাকা খাবার না খাওয়াই মঙ্গল। দিনের শেষভাগে অর্থ প্রাপ্তির যোগ রয়েছে।

কন্যাঃ পরিবারের কোন গোপন খবরে আপনি আনন্দিত হয়ে উঠবেন। ব্যস্ত রুটিনের মধ্যেও আপনি নিজের জন্য অনেকটা সময় পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। তবে আজকের দিনে আপনার অন্যের উপর ব্যয় কররা সম্ভাবনা রয়েছে।

তুলাঃ আজকের দিনে ছোটবেলার বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। পুরনো রোগের কবলে পড়ে আপনাকে হাসপাতালেও যেতে হতে পারে। প্রচুর অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। টিভি বা মোবাইল দেখে গুরুত্বপূর্ণ সময় নষ্ট করতে পারেন।

বৃশ্চিকঃ আজকের দিনে আপনি আপনার সত্যিকারের প্রেম খুঁজে পাবেন। স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে, নাহলে সমস্যায় পড়তে পারেন। দিনের বেশিরভাগ সময়টা পরিবারের সঙ্গে কাটাতে পারেন। আজ এই রাশির ব্যাবসায়ীদের ব্যবসার ক্ষেত্রে আর্থিক ক্ষতির যোগ রয়েছে।

ধনুঃ গোপন কথা স্ত্রীর সঙ্গে ভাগ করার আগে একবার ভাবুন। কারণ আপনার স্ত্রী আপনার গোপন কথা ফাঁস করে দিতে পারে। কোন কিছুতেই তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেবেন না। আজকের দিনে আর্থিক সুবিধা অর্জনে, মানসিক শান্তি পাবেন।

আরও পড়ুন:  আজকের রাশিফল রবিবার ২৭ শে সেপ্টেম্বর ২০২০, দেখে নিন কেমন কাটবে আপনার আজকের দিন

মকরঃ অর্থ সংক্রান্ত বিষয়ে স্ত্রীর সঙ্গে বচসায় না জড়ানোই ভালো। নাহলে তাঁর শরীর খারাপের যোগ রয়েছে। রাতে কোন কাছের মানুষের সঙ্গে জীবনের ঘটমান ঘটনা নিয়ে আলোচনা করতে পারেন। বাড়ির কাজ করার ইচ্ছা থাকলেও, সময়ের অভাব এটা করতে পারবেন না।

কুম্ভঃ আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের আকস্মিক অর্থ আগমনের যোগ রয়েছে। যা আপনার অনেক সমস্যার সমাধান করে দেবে। নিজের অনুভুতি সকলকে জানতে দেবেন না, তা গোপনে রাখুন।

মীনঃ আজ নিজেকে সময় দেওয়ার দিন। আজ আপনি নিজের সাথে কাটানোর জন্য যথেষ্ট সময় আপনি পাবেন। অর্থ  সংক্রান্ত কোনো বিষয়ে স্ত্রীর সাথে বিবাদে জড়িয়ে পড়লেও আপনার শান্ত মনোভাব  শান্তি ফেরাতে আপনাকে সাহায্য করবে। অসম্পূর্ণ কাজ গুলি আপনি আজ সেড়ে নিয়ে বিশ্রাম নিতে পারেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।