প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

‘গডফাদার-সন্ত্রাসীমুক্ত এমসি কলেজ ও টিলাগড়ের দাবি

13
‘গডফাদার-সন্ত্রাসীমুক্ত এমসি কলেজ ও টিলাগড়ের দাবি
পড়া যাবে: < 1 minute

ঢাকা : টিলাগড়কেন্দ্রীক রাজনীতির গডফাদার এবং তাদের ছত্রছায়ায় থাকা দুর্বৃত্তদের সরিয়ে এ এলাকার জীবনযাত্রা স্বাভাবিক করার দাবিতে প্রতিবাদী কর্মসূচি পালন করেছে সিলেটে নবগঠিত একটি নাগরিক প্ল্যাটফর্ম ‘দুষ্কাল প্রতিরোধে আমরা’।আজ শনিবার বিকেলে টিলাগড় পয়েন্ট থেকে মিছিল করে মুরারিচাঁদ কলেজ ফটকের সামনে এই কর্মসূচি পালন করা হয়। এসময় মুরারিচাঁদ কলেজের প্রধান ফটকের সামনে উড্ডয়ন করা হয় বিপদ সংকেতের ‘লাল নিশান’। 

সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ‘দুষ্কাল প্রতিরোধে আমরা’-এর সংগঠক আব্দুল করিম কিম, আশরাফুল কবির, দেবাশীষ দেবু ও অন্যান্যরা।

এ সময় বক্তারা বলেন, ঐতিহ্যবাহী এই প্রতিষ্ঠান এবং এই এলাকায় অসংখ্য দর্শনার্থী আসেন, তাই এই ক্যাম্পাস সবসময়ই উন্মুক্ত-অবারিত থাকা উচিত। কিন্তু, কিছু রাজনৈতিক ‘গডফাদার’দের আশ্রয়ে এই প্রতিষ্ঠান এবং আশেপাশের এলাকা পরিণত হয়েছে সন্ত্রাসী ও দুর্বৃত্তদের অভয়ারণ্যে।

আরও পড়ুন:  সাহেদ আদালতে পানি খেতে চাওয়ায় যা হলো!

তারা বলেন, আমরা গডফাদারমুক্ত-সন্ত্রাসীমুক্ত এমসি কলেজ ও টিলাগড়ের দাবি সিলেটের সকল মানুষের। 

টিলাগড় এলাকা মানুষের বাসযোগ্য এবং দর্শনার্থী-পর্যটকদের জন্য নিরাপদ করতে সন্ত্রাসী ও তাদের গডফাদারদের গ্রেপ্তারের দাবিও জানান তারা।

উল্লেখ্য, গত ২৫শে সেপ্টেম্বর এমসি কলেজ হোস্টেলে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন এক গৃহবধূ। অভিযোগ, স্থানীয় ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত অভিযুক্তরা। এছাড়াও এই এলাকায় নিয়মিত ছিনতাই, মাদক সন্ত্রাস ও নারী নির্যাতনের ঘটনার অভিযোগ পাওয়া যায়। 
নিউজটি পড়া হয়েছে 35 বার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।