প্রচ্ছদ বাংলাদেশ জেলা

আফিলগেটে স্বামীর বিচারের দাবীতে শিশু পুত্র নিয়ে দ্বারে-দ্বারে ঘুরছেন স্ত্রী

31
আফিলগেটে স্বামীর বিচারের দাবীতে শিশু পুত্র নিয়ে দ্বারে-দ্বারে ঘুরছেন স্ত্রী
পড়া যাবে: < 1 minute

ফুলবাড়ীগেট(খুলনা)প্রতিনিধি

খানজাহান আলী থানার আফিলগেট চেকপোষ্ট এলাকার আকবার এর পুত্র বাস ড্রাইভার রিগান (৩২) এর অত্যাচারের হাত থেকে রেহায় পেতে ৭ বছরের পুত্র সন্তান ফয়সাল কে নিয়ে বিচারের আসায় দ্বারে দ্বারে ঘুরছেন স্ত্রী নুরজাহান (২৬)। ২০০৭ সালে ইসলামী শরিয়ত মোতাবেক ইষ্টার্ণ জুট মিলের শ্রমিক নুরুজ্জামান এর কন্যা নুরজাহান এর সাথে বিবাহ হয় বাস ড্রাইভার রিগানের । বিয়ের পর থেকে স্ত্রী নুরজাহান কে বিভিন্ন সময় যৌতুকের জন্য চাপ প্রয়োগ করতে থাকে। এর মধ্যে গত বছরের জুন মাসে ড্রাইভার রিগান শিরোমনি এলাকায় একজনের স্ত্রীকে কৌশলে ভাগিয়ে নিয়ে বিবাহ করে , কিছুদিন পর তাকেও তালাক দেয় । পরবর্তিতে চলতি বছরের জুলাই মাসে কৈয়া বাজারের এক মহিলাকে বিবাহ করে , ছোট শিশু পুত্রসহ স্ত্রীর খোজ খবর ভরনপোষন না দিয়ে এবার স্ত্রীকে মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকী দিচ্ছে তার স্বামী বহু বিবাহের হোতা রিগান ।

আরও পড়ুন:  করোনায় দ্বিতীয় ঢেউয়ের শঙ্কা

স্বামীর অত্যাচারের হাত থেকে রেহায় পেতে স্থানীয় ইউপি চেয়ারম্যান সহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছেন নুরজাহান । লিখিত অভিযোগে নুরজাহান বেগম জানান, বিয়ের পর থেকে স্বামীর অত্যাচার চলতে থাকে, এর মধ্যে আমার ছোট সন্তানের কথা ভেবে মুখ বুজে রিগানের নির্যাতন সহ্য করে সংসার করছিলাম , আমার ভরণ পোষণ দেওয়াতো দুরে থাক এখন আমাকে মিথ্যা মামলাসহ প্রাণ নাশের হুমকি দিচ্ছে। স্থানীয়রা জানান রিগান নিয়মিত মাদক সেবন করে, রিগানের কারনে অনেকের সংসার ভেঙ্গেছে । এছাড়া বিভিন্ন সময়ে অনৈতিক কর্মকান্ড করায় এলাকায় একাধিকবার শালিস দরবার হয়েছে। এ ব্যাপারে তিনি প্রশাসনের উর্দ্ধতন কর্মর্তাদের সুদৃষ্টি কামনা করেছেন।

আরও পড়ুন:  ঝিনাইদহে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন শুরু

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 15
    Shares