প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি

ঢাকা-১৮ আসনে জাসদের সমর্থন চাইলেন আ.লীগ প্রার্থী হাবীব

27
ঢাকা-১৮ আসনে জাসদের সমর্থন চাইলেন আ.লীগ প্রার্থী হাবীব
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক  :     ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ নেতাকর্মীদের কাছে সমর্থন চাইলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. হাবীব হাসান।

শনিবার রাজধানীর বরুয়া হান্নান কনভেনশন সেন্টারে জাসদের কর্মী সমাবেশে উপস্থিত হয়ে নিজের পক্ষে নির্বাচনী প্রচারাভিযানে অংশগ্রহণ করার জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।

এ সময় বিজয়ী হলে জাসদের নেতাকর্মীসহ এলাকার সুধীজন-মুরব্বীদের সঙ্গে নিয়ে এলাকায় কাজ করার প্রতিশ্রুতি দেন মো. হাবীব হাসান।

জাসদ ঢাকা মহানগর উত্তর কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা সফিউদ্দিন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত জাসদের এ কর্মীসমাবেশে বক্তব্য দেন জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক নইমুল আহসান জুয়েল, অধ্যাপক মোখলেছুর রহমান মুক্তাদির, উত্তরা থানা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মফিজ উদ্দিন, ঢাকা মহানগর উত্তর জাসদের সাধারণ সম্পাদক এস এম ইদ্রিস আলী প্রমুখ।

আরও পড়ুন:  রাজনৈতিক পরিচয় কোনো অপরাধীর আত্মরক্ষার ঢাল হতে পারে না : সেতুমন্ত্রী

সভাপতির বক্তব্যে সফিউদ্দিন মোল্লা বলেন, বিএনপি-জামাত-জঙ্গিবাদ-মৌলবাদের বিপরীতে এখনও ১৪ দলসহ মুক্তিযুদ্ধের স্বপক্ষের রাজনৈতিক শক্তির ঐক্যের প্রয়োজনীয়তা আছে।

কারণ বিএনপি-জামাত তাদের দেশবিরোধী রাজনৈতিক অবস্থান এখনও ত্যাগ করেনি। তাই জাসদ ধর্ষণ-দুর্নীতি-লুটপাটের বিরুদ্ধে সোচ্চার অবস্থানে থেকেই ১৪ দলের প্রার্থীকে সমর্থন দিচ্ছে।

তিনি বলেন, ১৪ দলকে শুধু নির্বাচনের মধ্যে সীমাবদ্ধ না রেখে ১৪ দলকে ধর্ষণ-দুর্নীতি-লুটপাট-অনাচার-অবিচারের বিরুদ্ধে মাঠে রাজনৈতিক অবস্থান গ্রহণ করতে হবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী আর প্রশাসনের উপর সব দায়িত্ব ছেড়ে দিয়ে ১৪ দল ও রাজনৈতিক নেতৃত্ব ঘরে বসে থাকায়ই আজ অসৎ রাজনীতিক-অসৎ অফিসার-ধর্ষক-দুর্নীতিবাজ-লুটেরারা সিন্ডিকেট করে রাজনৈতিক নেতৃত্বকে বৃদ্ধাঙ্গুলি দেখানোর সাহস পাচ্ছে।

আরও পড়ুন:  আ’লীগকে ‘চিরতরে বিদায়’ করেই ঘরে ফিরবো, এটাই প্রতিজ্ঞা: আলাল

সফিউদ্দিন বলেন, রাজনৈতিক নেতৃত্বে রাজনৈতিক শক্তি দিয়েই অপরাধীদের আস্তানায় আঘাত হানতে হবে, অপরাধীদের আস্তানা গুড়িয়ে দিতে হবে। হাবিব হাসানকে সমর্থণের বিনিময়ে জাসদ কোনো বৈষয়িক লাভ চায় না। জাসদ চায় হাবিব হাসান নির্বাচিত হলে জণগণের আকাঙ্খা ধারণ করে কাজ করবেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares