প্রচ্ছদ রাশিফল

আজকের রাশিফল সোমবার ১২ ই অক্টোবর ২০২০, দেখে নিন কি আছে আপনার ভাগ্যে

70
আজকের রাশিফল বৃহস্পতিবার ১৩ ই আগস্ট ২০২০
পড়া যাবে: 2 মিনিটে

বাংলা ম্যাগাজিন ডেস্কঃ দিনের শুরুতে আজকের রাশিফল (Ajker rashifal) দেখে জেনে নিন আপনার ভাগ্য়, কেমন কাটবে আজকের গোটা দিন। শাস্ত্রমতে রাশিফল থেকে যা যা করণীয় তাই তাই করুন, এবং সকল বাঁধা বিঘ্ন এড়িয়ে চলুন। জীবনের সাফল্যের ধাপ পেরোতে কোন কষ্টই হবে না।

মেষঃ ভালোবাসার মানুষদের থেকে উপহার নেওয়ার এবং তাদেরকে উপহার দেওয়ার দিন। বন্ধুদের সঙ্গে অতিরিক্ত সময় কাটানোয় পরিবারে অশান্তির যোগ রয়েছে। আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে।

বৃষঃ আজকের দিনে পরিবার পরিজনকে একদিকে সরিয়ে আপনি আপনার ভালোবাসার মানুষের সঙ্গে অন্যদিকে থাকতে পারেন। যেসকল ব্যক্তিরা তাদের আত্মীয়দের থেকে ঋণ নিয়েছিলেন, তাদের আজ ফেরত দেওয়া দিন। ফাঁকা সময়ে সময় নষ্ট না করে তা ভালো কাজে ব্যয় করুন।

মিথুনঃ আজকের দিন প্রেমের দিন। ভালোবাসার মানুষের সঙ্গে প্রেমের সাগরে ডুব দেওয়ার দিন। জীবন সঙ্গীনিকে নিয়ে লং ড্রাইভ কিংবা ক্যান্ডেল লাইট ডিনারে যেতেই পারেন। কোন কিছুতে আর্থিক দিক থেকে সাহায্য করতে পারেন।

কর্কটঃ আপনার ভাই বোন আপনার থেকে অর্থ সাহায্য নিতে পারে। দীর্ঘ দিন ধরে কার সঙ্গে কথা বলার ইচ্ছা আজকে আপনার পূরণ হবে। বন্ধুদের সঙ্গে সন্ধ্যায় আনন্দের জোয়ারে ভেসে গেলেও, অতিরিক্ত খাওয়া এবং মদ্যপান থেকে দূরে থাকুন।

আরও পড়ুন:  আজকের রাশিফল ২১ শে অক্টোবর, মহা পঞ্চমী বুধবার ২০২০

সিংহঃ আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের মেজাজ ফুরফুরে থাকবে। নিজের জন্য কিছুটা সময়ও পেয়ে যাবেন আজকে। নিজের মত করে ইচ্ছামত কাটাতেও পারেন সেই সময়টা। ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয় করতে শিখুন।

কন্যাঃ সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করলে, আপনার মন ভালো থাকবে। কোন কাজে বন্ধু এবং পরিবারের লোকজনদের থেকে উতসাহ পেতে পারেন। দূর সম্পর্কের আত্মীয়র আচমকা আগমনে আপনার মূল্যবান সময় নষ্ট হতে পারে।

তুলাঃ আপনার খুশি বন্ধুদের সঙ্গে ভাগ করে নিতে পারেন। ফাঁকা সময়ে সময় নষ্ট হওয়ায় আপনি হতাশ হয়ে পড়তে পারেন। আজ এই রাশির ব্যাবসায়ীদের ব্যবসায় দারুণ সাফল্য আসতে পারে।

বৃশ্চিকঃ পিতা মাতার থেকে অর্থ সঞ্চয়ের বিষয়ে জ্ঞান নিতে পারেন। অফিস থেকে ফেরার পর আপনার পছন্দের কাজ করতে পারেন। মনে শান্তি পাবেন। স্ত্রীর সঙ্গে বচসার জেরে সম্পর্ক খারাপ হতে পারে।

ধনুঃ নতুন কোন সিদ্ধান্ত নেওয়ার পূর্বে বাবা মায়ের পরামর্শ নিন। ফাঁকা সময়ে কোন ভালো কাজ করতে পারেন। আজকের দিনে আপনার কোন কাজের জন্য বাবার থেকে পরামর্শ নিতে পারেন। দিনের শুরুতে যোগ ব্যায়াম করতে পারেন।

আরও পড়ুন:  আজকের রাশিফল সোমবার ২০ জুলাই ২০২০

মকরঃ আজকের দিনে আপনার চমৎকার পরিকল্পনা আপনাকে আর্থিক দিক থেকে উন্নত করবে। আজকের দিনে পরিবার পরিজনকে একদিকে সরিয়ে আপনি আপনার ভালোবাসার মানুষের সঙ্গে অন্যদিকে থাকতে পারেন। আত্মীয়দের বিষয়ে আপনি যা ভেবেছিলেন, তারা তার থেকে অনেক ভালো মনের।

কুম্ভঃ ব্যবসার কাজে বেরোন ব্যবসায়ীরা আজকের দিনে গুরুত্বপূর্ণ জিনিস সামলে রাখুন। অন্যথায় তা চুরি যাওয়ার সম্ভাবনা রয়েছে। সারাটা দিন কাজের মধ্যে কাটলেও, আজকে এই রাশির জাতক জাতিকাদের শরীর সুস্থ থাকবে।

মীনঃ প্রেমে ব্যথা পেলেও, ভেঙ্গে পড়বেন না। অর্থ সাশ্রয় করতে শিখুন। শারীরিক অসুস্থতা কাটিয়ে উঠে খেলাধূলায় অংশ নিতে পারেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares