প্রচ্ছদ বাংলাদেশ জেলা

খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা

9
খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা
পড়া যাবে: < 1 minute

তথ্য বিবরণী

মাদকের সাথে যুক্ত এমন কারও জন্য খুলনা আওয়ামী লীগের কেউ তদবির করে না। মাদকের সাথে যুক্তরা দলের কেউ নয়। এলাকার মাদক সংশ্লিষ্ট ও বখাটেদের বিরুদ্ধে আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীর দমন অভিযানে রাজনরীতিবিদদের নিজ উদ্যোগে সহায়তা করতে হবে। খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক আজ (রবিবার) সকালে অনলাইন জুম প্রযুক্তিতে অনুষ্ঠিত খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির অক্টোবর মাসের সভায় জেলা প্রশাসকের সম্মেলনকক্ষ হতে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তৃতায় এসকল কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন খুলনা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেন।

এসময় সিটি মেয়র আরও বলেন, করোনাভাইরাস প্রতিরোধে আগে মতোই লড়াই চালিয়ে যেতে হবে। আসন্ন দুর্গাপূজা উদযাপনে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে সকল আনুষ্ঠানিকতা পালনে তৎপর থাকতে হবে। মণ্ডপে প্রবেশ ও প্রস্থানের ভিন্ন পথ, প্রবেশপথে হাত ধোয়ার ব্যবস্থা  ও সকলের মুখে মাস্ক পরিধাণ নিশ্চিত করা আবশ্যক।

আরও পড়ুন:  রামপালের গৌরম্ভার সায়েরাবাদ বাঁশের সাঁকো যেনো মরণফাঁদ : ব্রীজ নির্মানের দাবী

সভায় খুলনা মেট্রোপলিটন ও জেলা পুলিশের পক্ষ হতে আসন্ন দুর্গাপূজার সময় আইনশৃঙ্খলা রক্ষায় কার্যকর ব্যবস্থা গ্রহণ বিষয়ে সকলকে অবহিত করা হয়।

সভায় খুলনা বিভাগীয় কমিশনার ড. মুঃ আনোয়ার হোসেন হাওলাদার, মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার সরদার রকিবুল ইসলাম, পুলিশ সুপার এসএম শফিউল্লাহ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ ইউসুপ আলী, সিভিল সার্জন ডা. সুজাত আহমেদসহ খুলনার বিভিন্ন উপজেলার চেয়ারম্যান, ইউএনও, ওসি, মুক্তিযোদ্ধা আলমগীর কবীরসহ কমিটির সদস্যরা অংশ গ্রহণ করেন।

    সভায় জানানো হয় বিগত আগস্ট মাসের চেয়ে সেপ্টেম্বর মাসে খুলনা মহানগরী অধিক্ষেত্রে দায়ের করা মামলা সংখ্যা ৩৩টি বৃদ্ধি পেয়েছে। জেলা অধিক্ষেত্রে আগস্ট মাসের চেয়ে সেপ্টেম্বরে দায়রকৃত মামলা পাঁচটি কমেছে। খুলনা জেলায় বিগত মাসে ১৭টি আইনের আওতায় ৭৪টি মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে ১৭৮টি মামলা দায়ের ও ১৭৮ জনকে দন্ড প্রদান করা হয়। এসময় তিন লাখ ৩০ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করা হয়।

আরও পড়ুন:  ঝিনাইদহে ইবি প্রাক্তন ছাত্রী তিন্নির মৃত্যুর ঘটনায় প্রধান অভিযুক্ত গ্রেফতার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।