ছাত্রলীগ নেতাসহ ৬ জনের বিরুদ্ধে তরুণীর শ্লীলতাহানির অভিযোগ

15
ছাত্রলীগ নেতাসহ ৬ জনের বিরুদ্ধে তরুণীর শ্লীলতাহানির অভিযোগ
পড়া যাবে: < 1 minute

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার আশাশুনি উপজেলায় এক তরুণী শ্লীলতাহানির অভিযোগে ছাত্রলীগ নেতাসহ ছয় জনের বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন। শনিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় আশাশুনি থানায় তিনি এই অভিযোগ করেন। রবিবার (১১ অক্টোবর) আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির এ তথ্য জানান।

এজাহারে যাদের নাম রয়েছে, তারা হলেন—উপজেলার খাজরা ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের ছাত্রলীগের সভাপতি সাকিব বিল্লাহ, একই এলাকার রায়হান খোকা, আল আমিন মোড়ল, মো. শুভ, মামুন হোসেন বাবু ও মজনু সরদার। তবে পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

আরও পড়ুন:  দেবহাটায় পাটজাত পণ্যের ব্যবহার নিশ্চিতে ভ্রাম্যমান অদালতে জরিমানা

এজাহার সূত্রে জানা গেছে, গত শুক্রবার বিকালে ওই তরুণী চাচার মোটরসাইকেলে সাতক্ষীরায় আসছিলেন। এ সময় কাপসন্ডা স্কুলের কাছে কয়েকজন যুবক তাকে গাড়ি থেকে নামিয়ে জাপটে ধরে। তাকে বিয়ের প্রস্তাব দেয় সাকিব বিল্লাহ নামের এক যুবক। তারা তার কাপড় চোপড় টেনে হেঁচড়ে ছিড়ে ফেলে।

তিনি জানান, এ সময় তিনি দৌড়ে পালিয়ে যান। পরে তিনি আশাশুনি থানায় গিয়ে অভিযোগ দেন।

এ বিষয়ে অভিযুক্ত সাকিব বিল্লাহর ভাই খাজরা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি লাকি বিল্লাহ বলেন, ‘এমন কোনও ঘটনা সেখানে ঘটেনি।’

আশাশুনি উপজেলা ছাত্রলীগ সভাপতি আসমাউল হুসাইন বলেন, ‘অভিযোগ সঠিক হলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবো।’

আরও পড়ুন:  আউয়াল দম্পতির জামিন বাতিল প্রশ্নে হাইকোর্ট রুল

ওসি গোলাম কবির বলেন, ‘ওই তরুণী একটি এজাহার দিয়েছেন। আমরা যাচাই বাছাই করছি। অভিযোগ সঠিক হলে আইনগত ব্যবস্থা নেবো।’ (ছবি- প্রতীকি)

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares