২ কোটি ১৫লাখ টাকা আত্মসাতের মামলায় ট্রাস্ট ব্যাংকের সহ-ব্যবস্থাপক গ্রেফতার

37
২ কোটি ১৫লাখ টাকা আত্মসাতের মামলায় ট্রাস্ট ব্যাংকের সহ-ব্যবস্থাপক গ্রেফতার
পড়া যাবে: < 1 minute

স্টাফ রিপোর্টার

ক্ষমতার অপব্যবহার করে গ্রাহকদের ২কেটি ১৫ লাখ টাকা আত্মসাতের মামলায় ট্রাষ্ট ব্যাংক সাতক্ষীরা জেলার মুন্সীগঞ্জ শাখার সহ-ব্যবস্থাপক মোস্তফা মাহমুদকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গতকাল রবিবার বিকেল সাড়ে ৩টার দিকে নগরীর নূরনগরস্থ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা দুদকের উপসহকারী পরিচালক মো. ফয়সাল কাদের গতকাল আসামি মোস্তফা মাহমুদকে খুলনার চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করেন। আদালতের বিচারক কণিকা বিশ্বাস আসামিকে জেলহাজতে পাঠানোর আদেশ প্রদান করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন দুদকের পিপি অ্যাডভোকেট খন্দকার মুজিবর রহমান। 

আরও পড়ুন:  ভাই হত্যার বিচার চাওয়ায় ইউপি চেয়ারম্যানের অত্যাচারে ৬ বছর বাড়ী ছাড়া মামলার বাদি ও স্বাক্ষীরা

তদন্ত কর্মকর্তা জানান, ক্ষমতার অপব্যবহার করে মোস্তফা মাহমুদ গ্রাহকদের ২কোটি ১৫ লাখ টাকা আত্মসাৎ করেন। এ ঘটনায় তার বিরুদ্ধে সাতক্ষীরার শ্যামনগর থানায় ২০১৯ সালের ৭মে মামলা দায়ের হয় যার নং-৪। মামলাটি তদন্ত শুরু করে দুদক। মামলার সাথে সংশ্লিষ্ট থাকার কারণে তাকে গ্রেফতার করা হয়। মামলার আরেক আসামি মুন্সীগঞ্জ শাখা ব্যবস্থাপক পলাতক রয়েছে।

তিনি আরও বলেন, মামলা দায়েরের পর মোস্তফা মাহমুদ বরখাস্থ হন, এরপর থেকে তিনি পলাতক ছিলেন। তাকে  গ্রেফতারের পর প্রেরণ করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।