প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

অপহরণের ৩ দিন পর ঠাকুরগাঁওয়ে এক ব্যক্তি উদ্ধার

19
অপহরণের ৩ দিন পর ঠাকুরগাঁওয়ে এক ব্যক্তি উদ্ধার
পড়া যাবে: < 1 minute

কুরগাঁও প্রতিনিধি: গাইবান্ধা থেকে অপহরণের তিনদিন পর গোলাম মোস্তফা শাহীন (৪৫) নামে এক ব্যক্তিকে উদ্ধার করেছে ঠাকুরগাঁও পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

গত রবিবার রাত তিনটায় ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলায় আব্দুর রাজ্জাকের বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত গোলাম মোস্তফা শাহীনকে উদ্ধার করা হয়।

সিআইডি ঠাকুরগাঁও কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হামিদ সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন। অপহৃত শাহীন একজন ব্যবসায়ী। তিনি ঢাকার পশ্চিম রামপুরায় বসবাস করেন। ব্যবসার কাজে গাইবান্ধায় এলে অপহৃত হন।

এ সময় তিনি জানান, গত ( ৯অক্টোবর) বৃহস্পতিবার গাইবান্ধা থেকে ওই ব্যবসায়ীকে ডিবি পরিচয় দিয়ে অপহরণ করে মুক্তিপন হিসেবে পরিবারের কাছে ১০ লক্ষ টাকা দাবি করে অপহরণকারীরা। টাকা না পেলে তাকে মেরে ফেলার হুমকিও দেয় তারা। এমন অভিযোগ সিআইডি ঠাকুরগাঁওয়ের কাছে আসলে অপহৃত ব্যক্তির অবস্থান তথ্য প্রযুক্তির মাধ্যমে জেনে রবিবার রাতে রাণীশংকৈলের ভোলাপাড়া গ্রামে সিআইডির একটি টিম অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে। তবে অপহরণের সাথে সম্পৃক্ত ব্যক্তিরা সিআইডি আসার আগে সটকে পড়ে। এ ঘটনায় ভুক্তভোগীর স্ত্রী আমেনা বেগম ওই দিনই রাণীশংকৈল থানায় ৬ জনের নাম উল্লেখ করে একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলাটি তদন্তভার সিআইডিকে দেয়া হয়। প্রাথমিক ভাবে অপহরণের কারণ আর্থিক লেনদেনের বিষয় জড়িত থাকতে পারে বলে জানান এ কর্মকর্তা।

আরও পড়ুন:  জবাবদিহিতা নিশ্চিত করতেই বডি ওর্ন ক্যামেরা

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সিআইডি পরিদর্শক আব্দুর রাজ্জাক খান সহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যম কর্মীরা।

মো: রাকিব আল রিয়াদ,

০১৭৮৭৭৬৪৪৭০

তারিখ: ১২-১০-২০২০

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares