প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে জেলায় জেলায় বিক্ষোভ অব্যাহত

15
ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে জেলায় জেলায় বিক্ষোভ অব্যাহত
পড়া যাবে: < 1 minute

ঢাকা: ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে আজও দেশের বিভিন্ন জেলায় বিক্ষোভ, মানববন্ধন করেছে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।সোমবার সকালে নরসিংদী প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে সম্মিলিত সামাজিক আন্দোলন। এতে অংশ নেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। মানববন্ধনে বক্তারা, নারী নির্যাতন ও সহিংসতার ঘটনায় জড়িতদের দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এদিকে, নারী নির্যাতনের প্রতিবাদে রাঙামাটিতে প্রতিবাদী অবস্থান কর্মসূচি পালিত হয়েছে। এ সময় গানে, নাটকে, কবিতায় ধর্ষণের প্রতিবাদ এবং ধর্ষকদের সর্বোচ্চ শাস্তির দাবি জানানো হয়।

অন্যদিকে, ধর্ষকের বিরুদ্ধে সর্বস্তরে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়ে গাইবান্ধায় মানববন্ধন ও সমাবেশ করেছে জাতীয় নারী জোট। কর্মসূচিতে, ধর্ষণে জড়িদের দ্রুত বিচার করে সর্বোচ্চ শাস্তির দাবি জানান বক্তারা। বরিশাল , ব্রাহ্মণবাড়িয়াতেও এই বিক্ষোভ হয়েছে।
নিউজটি পড়া হয়েছে 31 বার

আরও পড়ুন:  ২২ দিন ইলিশ ধরা-বিক্রি নিষিদ্ধ

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares