প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

গায়ে’র ও’পর দিয়ে ট্রে’ন চলে গেলেও প্রাণে বাঁচল ২ বছরের শিশু

34
গায়ে’র ও’পর দিয়ে ট্রে’ন চলে গেলেও প্রাণে বাঁচল ২ বছরের শিশু
পড়া যাবে: < 1 minute

অত্যাশ্চর্য ঘটনা ঘটে গেল ভারতের ফরিদাবাদে। ট্রেনের তলায় পড়ে গিয়েও প্রাণে বেঁচে গেল দুই ‌বছরের শিশু। এরপর ট্রেনের লোকো পাইলটদের পুরস্কৃত করা হবে বলে ঘোষণা করল ভারতের রেল কর্তৃপক্ষ।

ভারতের ফরিদাবাদের বল্লভগড় স্টেশনের কাছে রেললাইনের ওপরে খেলছিল দু’‌বছরের সেই শিশু ও তার বড় ভাই। সেই বড় ভাই হঠাৎই তার ছোট ভাইকে ধাক্কা মেরে লাইনে ফেলে দেয়। তখনই তার দিকে ছুটে আসছিল একটি মালবাহী ট্রেন। লাইনের ওপরে বাচ্চাটাকে দেখতে পেয়ে সঙ্গে সঙ্গেই আপৎকালীন ব্রেক কষেন এক লোকো পাইলট। কিন্তু ততক্ষণে ট্রেন বাচ্চাটির গায়ের ওপর দিয়ে চলে গেছে।

আরও পড়ুন:  মা’তাল স্বা’মীকে দ’ড়ি দিয়ে বেঁ’ধে শু’টিয়ে লা’ল করে দিলো স্ত্রী, তু’মুল ভাই’রাল ভি’ডিও

ট্রেন থামতেই আতঙ্কিত হয়ে চালকেরা নেমে আসেন। নামতেই চমখে ওঠেন তারা। আনন্দে আত্মহারা হয়ে ওঠেন। বাচ্চাটি ইঞ্জিনের নীচে। কিন্তু নড়াচড়া করছে। এবং উদ্ধার করার পর দেখা যায়, গায়ে একটি আঁচড়ও লাগেনি তার। তারপর তাকে তার মায়ের হাতে তুলে দেওয়া হয়। এবমং যে বড় ভাই বাচ্চাটিকে ধাক্কা দিয়েছিল, তাকে জোর ধমকও দেওয়া হয়। রেল কর্তৃপক্ষ থেকে চালক ও তার সহকারীকে পুরস্কৃত করা হবে বলে জানা গেছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।