জাতীয় পার্টি ছাড়লেন চিত্রতারকা সোহেল রানা

52
জাতীয় পার্টি ছাড়লেন চিত্রতারকা সোহেল রানা
পড়া যাবে: < 1 minute

জাতীয় পার্টি থেকে পদত্যাগ করলেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য চিত্র তারকা মাসুদ পারভেজ (সোহেল রানা)। ১০ অক্টোবর জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বরাবর রেজিস্টার্ড ডাকযোগে তিনি পদত্যাগপত্র পাঠিয়েছেন বলে নিজেই গণমাধ্যমকে জানিয়েছেন।

পদত্যাগের কারণ জানাতে গিয়ে তিনি বলেন, তৃণমূলের কর্মীদের যথাযথ মূল্যায়ন না করা এবং দেশজুড়ে নিবেদিতপ্রাণ নেতাদের অবমূল্যায়ন করাকে আমার পদত্যাগের কারণ বলব।

তিনি আরো বলেন, পার্টিতে এখন যারা রয়েছেন, বলছি না তারা খারাপ, কিন্তু তাদের চেয়েও নিবেদিতপ্রাণ, শিক্ষিত কর্মী দলে রয়েছেন। তাদের মূল্যায়ন করা হলো না। এ নিয়ে তৃণমূলের কর্মীরাও হতাশ। আমি ব্যথিত। তাই পদত্যাগ করেছি।

আরও পড়ুন:  জিয়া-খালেদা দু’জনই হত্যার রাজনীতির পথে হেঁটেছেন : তথ্যমন্ত্রী

উল্লেখ্য, ২০০৯ সালে তিনি ‌আকস্মিকভাবে জাতীয় পার্টিতে যোগ দিয়ে দলটির সভাপতিমণ্ডলীর সদস্য হন। জাতীয় পার্টির তখনকার চেয়ারম্যান এরশাদের নির্বাচন বিষয়ক উপদেষ্টার দায়িত্বেও ছিলেন তিনি।

জাতীয় সাংস্কৃতিক পার্টির কেন্দ্রীয় সভাপতির পদে ছিলেন তিনি। তবে সেই পদও ছেড়েছেন সোহেল রানা।
ছাত্রজীবনে ছাত্রলীগের নেতা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের তৎকালীন ইকবাল হলের ভিপি ছিলেন সোহেল রানা।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 18
    Shares