হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে রিজভী

13
হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে রিজভী
পড়া যাবে: < 1 minute

হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আজ মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে একটি অনুষ্ঠান শেষে তিনি অসুস্থতা বোধ করেন। পরে তাঁকে জাতীয় প্রেসক্লাবের ভেতরে নিয়ে যাওয়া হয়।

বুকে ব্যথা অনুভব করলে রিজভীকে দ্রুত রাজধানীর কাকরাইলে ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়।

রুহুল কবির রিজভীর সহকারী তুষার জানান, বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ল্যাবএইডের চিকিৎসক সোহরাব উজ্জামানের অধীনে সিসিইউতে চিকিৎসাধীন।

আরও পড়ুন:  স্থানীয় সরকারসহ উপনির্বাচনে যাবে বিএনপি

এর আগে আজ সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে নারী নির্যাতন ও দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন হয়। সেখানে বক্তব্য দেন রিজভী।

নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে বিদ্যমান আইনে অন্তত সাতটি ধারায় মৃত্যুদণ্ড দেওয়ার সুযোগ আছে জানিয়ে রুহুল কবির রিজভী বলেন, নতুন করে মৃত্যুদণ্ডের বিধান করে সরকার বিষয়টি ভিন্ন খাতে প্রভাবিত করার চেষ্টা করছে।

রিজভী বলেন, সরকারি মদদেই দেশে বেশির ভাগ নারী নির্যাতন ও ধর্ষণের ঘটনা ঘটছে। তবে এর প্রতিবাদ করতে গেলেই সাধারণ মানুষকে নির্যাতনের শিকার হতে হচ্ছে।

সম্প্রতি নিত্যপণ্যসহ দ্রব্যের মূল্যবৃদ্ধির বিষয় নিয়ে যেন কেউ প্রতিবাদ করতে রাস্তায় না নামে, সেই কারণে কৌশলে সরকার নারী নির্যাতনের মতো ঘটনাগুলোতে মদদ দিচ্ছে বলেও অভিযোগ করেন রিজভী।

আরও পড়ুন:  গণতন্ত্র ফেরাতে বেগম জিয়ার মুক্তির প্রয়োজন: শামসুজ্জামান দুদু

সূত্র : এনটিভি অনলাইন

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares