মায়ের কবরের পাশ থেকে ছেলের মরদেহ উদ্ধার

81
মায়ের কবরের পাশ থেকে ছেলের মরদেহ উদ্ধার
পড়া যাবে: < 1 minute

মায়ের কবরের পাশ থেকে ছেলের মরদেহ উদ্ধার

 ঠাকুরগাঁওয়ে নিখোঁজের পরদিন মায়ের কবরের পাশ থেকে নূর ইসলাম (৪৫) নামের এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার দুপুরে সদর উপজেলার দেবীপুর ইউনিয়নের মলানী গ্রামে একটি পরিত্যাক্ত বাঁশঝাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয় বলে জানান ঠাকুরগাঁও সদর থানার পুলিশ।

নিহত নূর ইসলাম দেবীপুর ইউনিয়নের আব্দুস হাসিমের ছেলে এবং স্থানীয় বাজারের একজন মুদি ব্যবসায়ী বলে তথ্য পাওয়া যায়।

নিহতের বিষয়ে নূর ইসলামের মেয়ের অভিযোগ থেকে জানা যায়, নূর ইসলাম তার মেয়েকে দ্বিতীয় বারের মত অন্য একজনের সাথে বিয়ে দেন।  এর পর থেকেই তার প্রথম স্বামী হাবিবুল্লাহ আল মামুন তার নতুন স্বামী সুজন ও তার বাবা নূর ইসলামকে মেরে ফেলার হুমকি দিয়ে আসে।

আরও পড়ুন:  ঠাকুরগাঁওয়ে ২ হাজার ৪শ পরিবারের মাঝে ত্রান ও স্বাস্থ্য সুরক্ষা উপকরন বিতরণ

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভীরুল ইসলাম জানান, শনিবার রাতে দোকান বন্ধ করার পর বাজার থেকে আর বাসায় ফিরেনি নূর ইসলাম। রবিবার দুপুরে এলাকাবাসী খবর দেয় যে, পাশে একটি বাঁশঝাড়ে তার মায়ের কবরের উপরে নূর ইসলামের মরদেহ পড়ে রয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। নূর ইসলামের মেয়ে যেহেতু প্রথম স্বামীর ব্যাপারে অভিযোগ করছেন তাই আমরা সে বিষয়ে তদন্ত করছি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 9
    Shares