প্রচ্ছদ এক্সক্লুসিভ

না’রী পু’লিশকে দিনের পর দিন ধ*ণ ওসির

190
না’রী পু’লিশকে দিনের পর দিন ধ*ণ ওসির
পড়া যাবে: 2 মিনিটে

বিয়ের প্র’লোভন দেখিয়ে এক না’রী পু’লিশকে ধ*ণের অ’ভিযোগে নীলফামারী রিজার্ভ অফিসের সাবেক পরিদ’র্শক আবু নাসের রায়হানের বি’রুদ্ধে ত’দন্ত শুরু হয়েছে। সম্প্রতি নীলফামারীর সৈয়দপুর সার্কেলের অ্যাডিশনাল এসপির কার্যালয়ে ভিকটি’মের জবানব’ন্দি রেকর্ড ক’রা হয়েছে।

অ’ভিযোগ সূত্রে জানা গেছে, ওই না’রী পু’লিশ প্রশিক্ষণ শে’ষে ২০১৫ সালের ১২ নভেম্বর পু’লিশ কনস্টেবল পদে নীলফামারী পু’লিশ লাইনে যোগদান ক’রেন।

এরপর থেকেই নীলফামারী রিজার্ভ অফিস ইন্সপেক্টর (বর্তমানে বরিশাল ডিআইজি অফিসে ওসি ত’দন্ত হিসেবে কর্মরত) আবু নাসের রায়হান প্রায়ই তাকে উ’ত্ত্যক্ত ক’রতেন।

ভিকটিম তার অধস্তন কর্মচারী হওয়ায় মুখ বুঝে তা সহ্য ক’রে যাচ্ছিলেন। এদিকে আবু নাসের রায়হানের স্ত্রী নীলফামারী জর্জ কো’র্টের পেশকার হওয়ায় তিনি কর্মস্থলে গেলে বিভিন্ন অজুহাতে ভিকটি’মকে বাড়িতে ডেকে নিয়ে অ’শ্লীল ছবি দেখিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক ক’রার প্রস্তাব দিতেন আবু নাসের।

আরও পড়ুন:  হ্যান্ড স্যানিটাইজার থেকে আগুন: ডা. রাজিব আর নেই

২০১৬ সাল থেকে তিনি বিয়ের প্র’লোভন দেখিয়ে ইচ্ছার বি’রুদ্ধে শা’রীরিক সম্পর্ক গড়ে তোলেন ওই কনস্টেবলের সঙ্গে। শুধু তাই নয়, এ সম্পর্কের কথা জানিয়ে দেওয়ার ভ’য় দেখিয়ে পূর্বের স্বামীকে তালাক প্রদানে বা’ধ্য ক’রেন আবু নাসের।

স্বামীকে তালাক দেওয়ার পর দীর্ঘদিনেও বিয়ে না ক’রায় চা’প দিলে একদিন হু’জুর প্রকৃতির একজন লোক ডেকে এনে সু’রা-কা’লাম প’ড়িয়ে বিয়ে ক’রেন। কিন্তু কাজীর মাধ্যমে রেজিস্ট্রি ক’রার কথা বললে আবু রায়হান বলেন, আমরা তো আ’ল্লাহকে সা’ক্ষী রেখে বিয়ে ক’রেছি, রেজিস্ট্রির প্রয়োজন নেই।

এভাবে বিয়ের নামে দীর্ঘদিন থেকে ধ*ণ ক’রে আসছিল। বিষয়টি জানতে পেরে ভিকটিমের পরিবারের লোকজন বিয়ে রেজিস্ট্রি ক’রতে চা’প দিলে আবু নাসের কালক্ষেপণ ক’রতে থাকেন এবং উল্টো তাদের শারীরিক সম্পর্কের ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হু’মকি দেন।

পরে কৌশলে ভিকটি’মকে লালমনিরহাটের পাটগ্রাম পু’লিশ লাইনে এবং নিজে বরিশাল ডিআইজি অফিসে বদলি হয়ে যান। পরে সম্পর্ককে সম্পূর্ণরূপে অ’স্বীকার ক’রেন। এতে ভিকটি’ম বি’পাকে পড়েন।

আরও পড়ুন:  কওমি মাদ্রাসায় খাদ্যে বিষক্রিয়ায় ৮ শিক্ষার্থী হাসপাতালে

উপায় না পেয়ে বা’ধ্য হয়ে প্রথমে বরিশালের ডিআইজি বরাবরে অ’ভিযোগ দাখিল ক’রেন এবং নিজ জে’লা ঠাকুরগাঁয়ে না’রী ও শি’শু নি’র্যাতন দমন ট্রা’ইব্যুনালে গত ২৮ সেপ্টেম্বর ধ*ণের মা’মলা দা’য়ের ক’রেন।

এরই পরিপ্রেক্ষিতে বরিশালের ডিআইজি ত’দন্তের নি’র্দেশ দিলে সৈয়দপুর সার্কেল কার্যালয়ে ভিকটি’মকে ডেকে নিয়ে তার জবানব’ন্দি গ্রহণ ক’রা হয়। বিষয়টি নিশ্চিত ক’রে অতিরিক্ত পু’লিশ সুপার অশোক কুমার পা’ল জানান, এ সংক্রান্ত অ’ভিযোগের ত’দন্ত চলছে। সূত্র: বাংলানিউজ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 43
    Shares