প্রচ্ছদ অপরাধ

কলেজছাত্রীকে ধ’র্ষ’ণ! ফেসবুকে ছবি , গ্রে’ফ’তার যুবক

21
কলেজছাত্রীকে ধ’র্ষ’ণ! ফেসবুকে ছবি , গ্রে’ফ’তার যুবক
পড়া যাবে: < 1 minute

দিনাজপুরের পার্বতীপুরে এক কলেজছাত্রীকে ধ’র্ষ’ণের পর অ’শ্লী’ল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) ছড়িয়ে দেয়ার অ’ভি’যোগে গোপাল কৃষ্ণ মহন্ত বাঁধন (১৯) নামে এক যুবককে গ্রে’ফ’তার করেছে পার্বতীপুর রেলওয়ে পুলিশ।

গ্রে’ফ’তা’রকৃত গোপাল কৃষ্ণ মহন্ত বাধন পার্বতীপুর রেলওয়ে কলোনির সাহেবপাড়া এলাকার বিশ্বজিৎ কুমার মহন্তের ছেলে ও একটি বেসরকারি পলিটেকনিক কলেজের চতুর্থ সেমিস্টারের ছাত্র।

পার্বতীপুর রেলওয়ে থানার ওসি এমদাদুল হক জানান, গোপাল কৃষ্ণ মহন্ত বাঁধন একই এলাকার একাদশ শ্রেণির এক কলেজছাত্রীকে ফেসবুকে পরিচয় গোপন করে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

এরই একপর্যায়ে বাঁধন শুক্রবার বিয়ের প্র’লো’ভন দেখিয়ে ওই কলেজছাত্রীকে ধ’র্ষ’ণ করে এবং মোবাইল ফোনে অ’শ্লী’ল ছবি ধারণ করে। পরে মেয়েটি তার ধর্মীয় পরিচয় জানতে পেরে সম্পর্ক ছিন্ন করার চেষ্টা করলে গোপাল কৃষ্ণ মহন্ত মোবাইল ফোনে ধারণকৃত অ’শ্লী’ল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

আরও পড়ুন:  কলকাতার প’তিতালয়ে করোনার থাবা, যৌ’নকর্মীরা আ’ক্রান্ত

তিনি বলেন, এ বিষয়ে সোমবার রাতে কলেজছাত্রীর মা বাদী হয়ে পার্বতীপুর রেলওয়ে থানায় একটি মা’ম’লা দায়ের করে। মা’ম’লা দায়েরের পর রেলওয়ে পুলিশ সোমবার রাতেই গোপাল কৃষ্ণ মহন্তকে তার নিজ বাড়ি থেকে গ্রে’ফ’তার করে।

ওসি এমদাদুল হক জানান, গ্রে’ফ’তারকৃত গোপাল কৃষ্ণ মহন্তকে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে। কলেজছাত্রীর জবানবন্দি রেকর্ড করার জন্য আদালতে আবেদন করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 14
    Shares