প্রচ্ছদ বিজ্ঞান ও প্রযুক্তি

ইভ্যালির সঙ্গে রয়েল টিউলিপ সি পার্ল রিসোর্টের চুক্তি

13
ইভ্যালির সঙ্গে রয়েল টিউলিপ সি পার্ল রিসোর্টের চুক্তি
পড়া যাবে: < 1 minute

পর্যটন নগরী কক্সবাজারের বিলাসবহুল পাঁচতারকা হোটেল রয়েল টিউলিপ সি পার্ল রিসোর্ট অ্যান্ড স্পা-তে বিশেষ অফার উপভোগ করতে পারবেন দেশীয় ই-কমার্স প্লাটফর্ম ইভ্যালির গ্রাহকরা।

সোমবার রাজধানীর পান্থপথে রয়েল টিউলিপের কর্পোরেট অফিসে ইভ্যালি’র সাথে এ বিষয়ে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ইভ্যালি’র চেয়ারম্যান শামীমা নাসরিন এবং রয়েল টিউলিপ সি পার্ল রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক আমিনুল হক শামীম এতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল, হেড অবকমার্শিয়াল সিরাজুল ইসলাম রানা, সিনিয়র বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার অমিতাভ চক্রবর্তী এবং রয়েল টিউলিপ সি পার্ল রিসোর্ট অ্যান্ড স্পা’র কোম্পানি সেক্রেটারি আজহারুল মামুন, ডিরেক্টর, সেলস অ্যান্ড মার্কেটিং মাহমুদ রাসেল, সিনিয়র ম্যানেজার, মাকের্টিং কমিউনিকেশন আসাদুর রহমান উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:  এবারের এইচএসসি পরীক্ষা হবে না : শিক্ষামন্ত্রী

চুক্তি অনুযায়ী ইভ্যালির গ্রাহকরা হোটেলটিতে বুকিং-এর ক্ষেত্রে আকর্ষণীয় অফার এবং বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন। এক্সক্লুসিভ এ ছাড় শুধুমাত্র ইভ্যালির গ্রাহকদের জন্য প্রযোজ্য হবে। অফারের বিস্তারিত শীঘ্রই ইভ্যালির ওয়েবসাইটে জানানো হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 10
    Shares