প্রচ্ছদ রাজনীতি বিএনপি

‘ধর্ষণবিরোধী স্লোগানে’ ধানের শীষে ভোট চাইলেন সালাহউদ্দিন

36
‘ধর্ষণবিরোধী স্লোগানে’ ধানের শীষে ভোট চাইলেন সালাহউদ্দিন
পড়া যাবে: < 1 minute

ঢাকা-৫ আসনের উপনির্বাচনে বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ বিজয়ী হতে ধর্ষণবিরোধী নানা স্লোগান দিয়ে ধানের শীষে ভোট চাইছেন। মঙ্গলবার (১৩ অক্টোবর) রাজধানীর ডেমরা এলাকায় নির্বাচনী গণসংযোগকালে ধর্ষণবিরোধী স্লোগান দিয়ে ধানের শীষে ভোট চান তিনি।

ডেমরা নড়াইবাগ-মিরাপাড়া মসজিদের সামনে থেকে বিকেল তিনটায় শুরু হওয়া গণসংযোগে সালাহউদ্দিন আহমেদের সমর্থকরা ‘ধর্ষণের বিচার চাই, ধানের শীষে ভোট চাই’, ‘ধর্ষকের ফাঁসি চাই, ধানের শীষে ভোট চাই’, ‘শহীদ জিয়ার বাংলায়, ধর্ষকদের ঠাই নাই’, ‘খালেদা জিয়ার বাংলায়, ধর্ষকদের ঠাই নাই’, ‘শহীদ জিয়ার স্বরণে, ভয় করিনা মরনে’, ‘লাগারে লাগা ধান লাগা’, ‘ডুবারে ডুবা নৌকা ডুবা’ সহ বিভিন্ন স্লোগান দেন তার সমর্থকরা। গণসংযোগটি ডেমরা বাজার হয়ে স্টাফ কোয়াটার হোসেন মার্কেটের সামনে এক সংক্ষিপ্ত পথসভার মাধ্যমে শেষ হয়।

আরও পড়ুন:  এই সরকার ভিন্নমতকে সহ্য করতে পারেনা: রিজভী

এ সময় সংক্ষিপ্ত পথসভায় সালাহউদ্দিন আহমেদ বলেন,‘আমরা জানতে পেরেছি আওয়ামী সন্ত্রাসী বাহিনী ঘরে ঘরে গিয়ে আমাদের পোলিং এজেন্টদের হুমকি দিচ্ছে। তাদেরকে বিভিন্নভাবে হয়রানি করার চেষ্টায় লিপ্ত আছে। আমি স্পষ্টভাবে বলতে চাই, আমাদের নেতাকর্মীদের যদি কিছু হয় এই ডেমরা বিশ্বরোডসহ সমস্ত কিছু বন্ধ হয়ে যাবে।’

এ সময় আগামী ১৭ তারিখ তার পোলিং এজেন্টদের যেন কেন্দ্র থেকে বের করে না দেয় এবং সুষ্ঠু ভোট হয় সেজন্য প্রশাসনকে পদক্ষেপ গ্রহণের আহ্বান জানান বিএনপির এ প্রার্থী। তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, ‘১৭ তারিখ আল্লাহর সৃষ্টি নেয়ামত ধানের শীষে ভোট দিবেন আপনারা। যে নেয়ামত খেয়ে আমরা বেঁচে থাকি।’

আরও পড়ুন:  সরকারি কালীগঞ্জ শ্রমিক কলেজ এর ৫০ বছর পূর্তিতে সাবেক ভিপি/জিএস মাসুম আশরাফীর শুভেচ্ছা। 

এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, সহ-সম্পাদক আকবর হোসেন ভূঁইয়া নানটু, মিজানুর রহমান ভান্ডারী, আনোয়ার হোসেন সরদার, মাসুম দেওয়ান, মোফাজ্জ্বল হোসেন ভূঁইয়া, সাঈদ আহমদ শাহীন, আবু হানিফ, আজিজুর রহমান আজিজ, তাজ মাহমুদ ও শাওন মোল্লাসহ আরও অনেকে।
নিউজটি পড়া হয়েছে 37 বার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 35
    Shares