প্রচ্ছদ রাজনীতি আওয়ামী লীগ

নৌকাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান

16
নৌকাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান
পড়া যাবে: < 1 minute

ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে নৌকার প্রার্থী কাজী মনুকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন দলটির ঢাকা বিভাগের দায়িত্ব প্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।মঙ্গলবার ( ১৩ অক্টোবর) ঢাকা-৫ নির্বাচনী এলাকার যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ মুন্নার পক্ষ থেকে নির্বাচনী কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

মির্জা আজম বলেন, হারুনুর রশীদ মুন্না দলের দুর্দিনের ত্যাগী নেতা। সে ৩০ বছর আগে স্বৈরাচার বিরোধী আন্দোলন করতে গিয়ে কারাবরণ করেন। পরে কারামুক্ত হয়ে তিনি আওয়ামী লীগকে সুসংগঠিত করার জন্য কাজ করেছেন। সে টানা ৫ বার ঢাকা ৫ আসনের প্রধান সমন্বয়কের দায়িত্ব পালন করেছেন।

আরও পড়ুন:  অনলাইন হাটের প্রস্তুতি ডিএনসিসির, থাকবে পশু বা মাংস হোম ডেলিভারীর ব্যবস্থা

তিনি আরও বলেন, আগামী ১৭ তারিখ মুন্না তার সকল নির্বাচনের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে নৌকার প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুকে জয়ী করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকার সাংসদ উপহার দিবে। আমার বিশেষ নির্দেশনা থাকবে আওয়ামী লীগ, যুবলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ নৌকার প্রার্থীর বিজয় সুনিশ্চিত না করে ঘরে ফিরবেন না।

বিশেষ অতিথি মিনাল ক্রান্তি দাস তার বক্তব্যে বলেন, বিএনপিকে এই আসনের মানুষ প্রত্যাখ্যান করেছেন, আওয়ামী লীগ-যুবলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে কেন্দ্রে সকল ভোটার উপস্থিতি নিশ্চিত করে বিজয় ছিনিয়ে নিয়ে আসতে হবে।

এরপর ঢাকা-৫ আসনের নৌকার প্রার্থী বীর মুক্তিযাদ্ধা আলহাজ্ব কাজী মনিরুল ইসলাম মনু যাত্রাবাড়ী ও ডেমরা থানার অন্তর্গত ৬৫, ৬৬ ও ৬৭ নং ওয়ার্ডে দিনব্যাপী গণসংযোগ করেন।

আরও পড়ুন:  ব্যক্তি-গোষ্ঠীর স্বার্থে যেন শোক দিবসের পরিবেশ বিনষ্ট না হয়

এসময় উপস্থিত ছিলেন যুবলীগের সাবেক যুগ্ন সম্পাদক মহিউদ্দিন মহি, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার কবির, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ মুন্না ও অনুষ্ঠানটি পরিচালনা করেন ৪৮নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম অনু।
নিউজটি পড়া হয়েছে 28 বার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 10
    Shares