প্রচ্ছদ রাশিফল

আজকের রাশিফল বুধবার ১৪ ই অক্টোবর ২০২০

3
আজকের রাশিফল বৃহস্পতিবার ১৩ ই আগস্ট ২০২০
পড়া যাবে: 2 মিনিটে

বাংলা ম্যাগাজিন ডেস্কঃ রাশি ভেদে জেনে নিন আপনার আজকের রাশিফল (ajker rashifal)। কি আজ আপনার জন্য শুভ, আর কি অশুভ। দিনের শুরুতেই আপনার রাশি মিলিয়ে দেখে নিন রাশিফল।

মেষঃ এই রাশির বেকার ব্যক্তিদের কঠোর পরিশ্রম করে যেতে হবে, সাফল্য মিলবেই। নিজের মনকে নিজের নিয়ন্ত্রণে রেখে অন্যদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। আজ আপনার কথা মতই বেশিরভাগ কাজ হবে।

বৃষঃ সম্পদের সঞ্চয়ের বিষয়ে পরিবারের সকলের সঙ্গে আলোচনা করুন। শত চেষ্টা করেও আজকের দিনে আপনার ভালোবাসার মানুষকে আপনার মনের কথা ব্যক্ত করতে পারেবেন না। আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা ফুরফুরে মেজাজে থাকবে।

মিথুনঃ আপনি সব কাজে সাফল্য অর্জন করতে পারবনে। কোন খাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভালো করে খোঁজ খবর নিয়ে নেবেন। আজকের আবহাওয়া আপনাকে বিছানা ছেড়ে উঠতে দিতে চাইবে না। জীবনে নতুন প্রেমের আগমন হতে পারে। বন্ধুরা আপনার সাহায্য করতে এগিয়ে আসবে।

কর্কটঃ সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হয়ে উচ্চ পদস্থ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ হওয়ার সম্ভাবনা রয়েছে। কাজের জায়গায় আপনি অনুপস্থিত থাকলেও, কাজের কোন সমস্যা হবে না। ভালোবাসার মানুষের জন্য রোম্যান্টিক কিছু প্ল্যান করুন। ব্যবসায়ীরা ব্যবসার প্রয়োজনে কারো সাহায্য নিন।

আরও পড়ুন:  আজকের রাশিফল মঙ্গলবার ১৪ জুলাই ২০২০

সিংহঃ এই রাশির ব্যক্তিদের প্রেম দীর্ঘক্ষণ স্থায়ী হবে না। আজকের দিনে শৈশবকালের কাজ করতে বেশি পছন্দ করবেন। ব্যবসায়িদের জন্য আজকের দিন অত্যন্ত শুভ। সন্ধ্যের দিকে ভালোবাসার মানুষের সঙ্গে সিনেমা যেতে পারেন।

কন্যাঃ পুরনো কোন খাতে বিনিয়গের থেকে আজকে ভালো সাফল্য মিলবে। গুরুত্বপূর্ণ জিনিস যত্নে রাখুন, নাহলে তা চুরি যাওয়ার সম্ভাবনা রয়েছে। আজকের দিনে খেলাধূলার মধ্যে দিয়ে শরীর চর্চা করতে পারেন।

তুলাঃ আপনি যদি আপনার ট্যাক্স ফাঁকি দিয়ে থাকেন, তাহলে আজকের দিনে অনেক সমস্যায় পড়তে পারেন। ইন্টারভিউ দেওয়ার পক্ষে আজকের দিন অত্যন্ত শুভ। আত্মীয়দের সঙ্গে ঝামেলা হলেও, মেজাজ হারাবেন না।

বৃশ্চিকঃ নিজের সন্তানের বিষয়ে আজকে কোন ভালো সিদ্ধান্ত নিতে পারেন। মনের কথা বলতে কখনই ভয় পাবেন না। চোখ বন্ধ করে সামনের মানুষটাকে সব বলে দিন। আজ এই রাশির কিছু কিছু জাতক জাতিকাদের ক্ষেত্রে জমি সংক্রান্ত বিষয়ে অর্থ ব্যয়ের যোগ রয়েছে।

ধনুঃ কাউকে অর্থ ঋণ দেওয়ার আগে ভালো করে সবদিক বিবেচনা করে নেবেন। নাহলে সমস্যায় পড়তে পারেন। কাজের জায়গায় যেসকল ব্যক্তি আপনার জন্য সমস্যা সৃষ্টি করছিল, আজ তারাই বিপদের সম্মুখীন হবে।

আরও পড়ুন:  আজকের রাশিফল বৃহস্পতিবার ১৭ ই সেপ্টেম্বর ২০২০, জেনে নিন কেমন কাটবে আজকের দিন

মকরঃ বিদেশের জমি থেকে আজকে আপনার মোটা অর্থ লাভ হবে। প্রেমে ব্যর্থ হতে পারেন আজকের দিনে। কারণ নিজের মনের কথা গুলো সামনে থাকা মানুষটাকে বলতেই পারবেন না আপনি।

কুম্ভঃ পরিবারের অনুষ্ঠানে আপনি সকলের চোখের মনী হবেন। আজকের দিনে খেলাধূলায় অংশ নিতে পারেন। মুখ ফিরিয়ে না থেকে ভালোবাসার মানুষকে ক্ষমা করে দিন। বন্ধুদের সঙ্গে পার্টিতে গিয়ে অর্থ ব্যয় হলেও, অর্থের টান পড়বে না।

মীনঃ আজকের দিনে ব্যয় এড়িয়ে সঞ্চয় করুন। ফাঁকা সময়ে নিজের পছন্দ মত কোন কাজ করুন। এমন কাজে মগ্ন থাকবেন, যা আপনি খুবই পছন্দ করেন। আজকের দিনে এই রাশির ব্যক্তিরা এমন এক মানুষের সঙ্গে সেখা করবে, যে নিজের থেকেও তাঁকে বেশি ভালোবাসবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।