কুষ্টিয়া থানাপাড়া এলাকায় ৫ম শ্রেণীর ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ

22
কুষ্টিয়া থানাপাড়া এলাকায় ৫ম শ্রেণীর ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ
পড়া যাবে: < 1 minute

কুষ্টিয়া শহরের থানাপাড়া এলাকার মিলনের বিরুদ্ধে ৫ম শ্রেণির ছাত্রী (১২)কে যৌন নির্যাতন করার অভিযোগ উঠেছে। এ ঘটনাটি প্রথম দিকে ধামাচাপা দেয়ার চেষ্টা করা হলেও অভিভাবক ও প্রতিবেশীদের মতবিরোধ ও চাপের কারনে তা প্রকাশ পেয়ে যায়। এ নিয়ে এখন এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
স্থানীয় ও অভিযোগের মাধ্যমে জানা যায় মিলন ছাত্রীকে বিভিন্ন সময়ে, বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দিয়ে আসতো। এরই ধারাবাহিকতায় গতকাল ১২ অক্টোবর দুপুর ২.৩০ মিনিটের সময় ছাত্রীর মা বাসায় না থাকায় একই এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে মিলন (৫০) ৫ম শ্রেণীর ছাত্রীর সাথে শারীরিক সম্পর্ক করার উদ্দ্যেশ্যে অভিযোগকারীর বাসার মধ্যে প্রবেশ করে এবং অভিযোগকারীর মেয়েকে ধর্ষণ করার জন্য ধাওয়া করে বলে তারা জানান। অভিযোগকারীনির মেয়ে ভয় পেয়ে দৌড়ে বাসার বাধরুমের ভিতর পালিয়ে যায় এবং শোর চিৎকার করা কালে মিলন ঘটনাস্থল থেকে পালিয়ে যান। এ ঘটনায় ছাত্রীর অভিভাবক ও প্রতিবেশীরা চরম ক্ষুব্ধ হয় এবং তারা বিচার দাবি করে।
এ ছাত্রীর মা একজন রাস্তায় রাস্তায় পিঠা বিক্রি করে বেড়ান এবং বাবা রিক্সা চালিয়ে দিন যাপন করে বলে জানা যায়।
তবে তারা আরও জানান মিলন একজন মাদক ব্যবসার সাথে জড়িত আছে। ইতিমধ্যে মাদকের মামলা মিলনের গলায় ঝুলে আছে বলে প্রতিবেশীরা জানান।
এ ব্যাপারে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত ওই মিলনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও পড়ুন:  দেশের ব্যাংকিং খাতে ইসলামী ব্যাংকের গুরুত্বপূর্ণ অবদান রয়েছেঃ চেয়ারম্যান এনামুল

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares