প্রচ্ছদ বিনোদন অবশেষে ভেঙে গেল অভিনেতা সিদ্দিক-মিমের সংসার,সিদ্দিককে তা’লাক দিলেন মিম!

অবশেষে ভেঙে গেল অভিনেতা সিদ্দিক-মিমের সংসার,সিদ্দিককে তা’লাক দিলেন মিম!

157
পড়া যাবে: 4 মিনিটে
advertisement

অবশেষে ভেঙে গেল অভিনেতা সিদ্দিক-মিমের সংসার। দুজেনর সিদ্ধান্তেই এই ডি’র্ভোস হয়েছে বলে জানা গেছে। শনিবার (১৯ অক্টোবর) রাতে রাতে মিম তার ফেসবুক মাইডে তে টিপ সই দেয়া আঙ্গুলের ছবি পোস্ট করেন। আর ক্যাপশনে লিখেন, তা’লাক দিয়ে দিলাম, আজ থেকে আমি তোমার বউ না, তুমি আমার স্বামী না।

advertisement

শনিবার ডি’ভোর্স পেপারে স্বাক্ষর করেছেন মিম। ২৩ অক্টোবর ডিভোর্স পেপার সিদ্দিকের হাতে পৌঁছাবে বলে জানা গেছে। ২০১২ সালের ২৪ মে বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিমকে বিয়ে করেন সিদ্দিক। ২০১৩ সালের ২৫ জুন তারা পুত্রসন্তানের বাবা-মা হন।

তবে এখন সিদ্দিক-মিমের মধ্যে দূরত্ব বেড়েছে। বাধ্য হয়ে তিন মাস ধরে স্বামীর কাছ থেকে আলাদা থাকছেন মিম। মিমের অভিযোগ, কিছু দিন আগেই একটি বিজ্ঞাপনে কাজ করার কথা থাকলেও বিজ্ঞাপনটির নির্মাতা রানা মাসুদকে সিদ্দিকই প্রভাবিত করেছেন তাকে বাদ দিয়ে অন্য কাউকে নেয়ার জন্য।

আরও পড়ুন:  ভারত-পাকিস্তান স*মকা*মী দম্পতির ছবি ভাইরাল

মিম বলেন, সিদ্দিক নিজেও একজন শোবিজের মানুষ। অভিনয় করে, মডেলিং করে। এতে আমার কোনো আপত্তি নেই। স্বামী হিসেবে ওর কাছে কোনো সহযোগিতা পাই না। সে জন্যই আমি সিদ্ধান্ত নিয়েছি বি’চ্ছেদের। বর্তমানে একমাত্র পুত্র আরশ হোসেন তার বাবা সিদ্দিকের সঙ্গেই থাকছে।

এ বিষয়ে সিদ্দিক বলেন, আমাদের ব্যক্তিগত বিষয়গুলো গণমাধ্যমে দেখে আমি খুব অবাক হয়েছি। বিভিন্ন সংসারেই এমন অশান্তি হয় আবার মিটেও যায়। স্বামী হিসেবে আমার কাছে মনে হয়েছে মিমের মিডিয়ায় কাজের চেয়ে সংসারে মনোযোগী হওয়াটা বেশি দরকার। আমার তো আর্থিক সংকট নেই যে আমার স্ত্রীকে কাজ করে সংসার চালাতে হবে। আমাদের স্বপ্ন একটাই সন্তানটাকে মানুষের মতো মানুষ হিসেবে গড়ে তোলা। কিন্তু সর্বশেষ মিমের এমন সিদ্ধান্তকে মেনে নিতে হয়েছে।

আরও পড়ুন:  চা*ঞ্চল্যকর তথ্য, শ্রীদেবীকে খু*ন করা হয়েছিল

এর আগে মিম গণমাধ্যমেক জানিয়েছিলেন, ‘শুধু মিডিয়ায় কাজের বিষয় নয়, তার সঙ্গে ঘর ভাঙার শতশত কারণ আছে। যেগুলো এতদিন আমি সহ্য করেছি। যা এখন আর সহ্য করতে পারছি না। এমন অনেক বিষয় রয়েছে যা বললে গ্রে’ফতার হবেন সিদ্দিক।’

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 36
    Shares
advertisement