প্রচ্ছদ রাশিফল

আজকের রাশিফল বৃহস্পতিবার ১৫ ই অক্টোবর, দেখে নিন লক্ষ্মীবারে কি রয়েছে আপনার ভাগ্যে

67
আজকের রাশিফল বৃহস্পতিবার ১৩ ই আগস্ট ২০২০
পড়া যাবে: 2 মিনিটে

বাংলা ম্যাগাজিন ডেস্কঃ দিনের শুরুতেই দেখে নিন আজকের রাশিফল (Ajker rashifal)। রাশিফল দেখে সেই মত চলুন গোটা দিন। জীবনের সমস্ত অন্ধকার কেটে গিয়ে আলোর দিশা খুঁজে পাবেন। জীবনের বেঁচে থাকার নতুন মানে পাবেন।

মেষঃ আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা অর্থ উপার্জন করতে পারলেও, সঞ্চয় করতে পারেবেন না। বিশেষ ব্যক্তির সঙ্গে কথাবার্তার সময় সঠিক শব্দ ব্যবহার করুন। শরীরের প্রতি যত্ন নিন। নিয়মিত ব্যায়াম করুন।

বৃষঃ কোন দূরের আত্মীয়র মাধ্যেম পরিবারে একরাশ খুশি বয়ে আসবে। সকলের থেকে আলাদা হয়ে নিজের মত করে সময় কাটাতে পছন্দ করবেন। আজকের দিনে আপনার বিশ্রামের প্রয়োজন। নাহলে শরীর অসুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুনঃ সন্ধ্যায় বন্ধুদের থেকে আকর্কষণীয় কিছু উপহার পাবেন। আজকের দিনে ভালোবাসার সুযোগ হারালে, সারাজীবন আজকের দিন স্মরণে রাখবেন। দিনের বেশিরভাগ সময় পরিবারের লোকজনের সঙ্গে কাটান। কঠোর পরিশ্রমের সাফল্য মিলবে।

কর্কটঃ ব্যবসায়ীদের আজকের দিনে সতর্ক থাকতে হবে। নাহলে আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। ভালোবাসার মানুষকে নিজের মনের কথা ব্যক্ত করতে জানালার উপর তাঁর জন্য ফুল রাখতে পারেন। বাড়ির সদস্যের জেদের কাছ হার মেনে তাঁর সঙ্গে কিছুটা সময় কাটাতে হতে পারে। ভালবাসার মানুষের সঙ্গে সমস্যা হওয়ার আগেই তা মিটিয়ে নিন।

আরও পড়ুন:  আজকের রাশিফল বুধবার ২২ জুলাই ২০২০

সিংহঃ আপনার আকর্ষণীয় পার্সোনালিটির কারণে আপনার অনেক বন্ধু হবে। দিনের শুরুতে কোন বিষয়ে মানসিক সমস্যা দেখা দিলেও, শেষভাগে শান্তি পাবেন। বাচ্চাদের সঙ্গে কিভাবে ব্যবহার করতে হবে, তাঁর সঠিক পরামর্শ দিন। আজ এই রাশির ব্যক্তিদের আর্থিক উন্নতির যোগ রয়েছে।

কন্যাঃ সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে আপনার যোগাযোগ হবে। আজকের দিনে নিজের জন্য সময় নাও পেতে পারেন। শপিং-এ গেলে বেশি অর্থ ব্যয় করবেন না। আজকের দিনে জমি বিনিয়োগে ভালো লাভ পাবেন।

তুলাঃ কাজের জায়গায় বেশি চাপের ফলে পরিবারের প্রতি সময় দিতে পারবেন না। আজকের দিনে ফাঁকা সময়ে অসমাপ্ত কাজ শেষ করুন। অথবা বই পড়ে কিংবা গান শুনে সময় কাটাতে পারেন। আজ এই রাশির জাতক জাতিকাদের অপ্রত্যাশিত উৎস থেকে দারুণ আয় হবে।

বৃশ্চিকঃ মানুষের জীবনে বন্ধুর গুরুত্ব অনেক। বন্ধুরা জীবনের অনেকটা জায়গা জুড়ে থাকে। আজকের দিনে এই রাশির ব্যক্তিদের কোন পারিবারিক অনুষ্ঠানের মাধ্যমে অনেক বন্ধু হবার যোগ রয়েছে। তবে তা সঠিক ভাবে নির্বাচন করুন। ভালোবাসার মানুষের জন্য কোন সারপ্রাইজ প্ল্যান করতে পারেন।

আরও পড়ুন:  আজকের রাশিফল শনিবার ৪ জুলাই ২০২০

ধনুঃ ভবিষ্যতে অর্থ কষ্ট থেকে মুক্তি পেতে এখন থেকেই সঞ্চয় করুন। ব্যবসায়ীদের আজকের দিন অত্যন্ত শুভ। পরনিন্দা পরচর্চা থেকে দূরে থাকুন। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিয়ে সেইমত পরিকল্পনা করুন।

মকরঃ অর্থ সঞ্চয়ের বিষয়ে পরিবারের সকলের সঙ্গে আলোচনা করুন। প্রতিশ্রুতি হিয়ে না রাখতে পারেল, তা দেওয়া ঠিক নয়। রাতের দিকে আপনি প্রিয়জনের সঙ্গে পার্কে বা কোন নির্জন জায়গায় ঘুরতে যেতে পারেন।

কুম্ভঃ ভ্রমণের সময় গুরুত্বপূর্ণ জিনিস যত্নে রাখুন। নাহলে তা চুরি যাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমের সম্পর্কে আজকের দিনে জটিলতা আসতে পারে। কোন বিশেষ নিমন্ত্রণ পেতে পারেন। শরীর সুস্থ রাখতে যোগ ব্যায়াম করুন।

মীনঃ সঞ্চিত অর্থ আজ কাজে লাগতে পারে। আজকের দিনে নিজের জন্য সময় পাবেন না। বন্ধুদের সঙ্গে বাইরে বেরোলে নিজের প্রয়োজন বুঝতে পারবেন। আবেগ নিয়ন্ত্রণ করে ভয় থেকে বেরিয়ে আসুন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares