প্রচ্ছদ আওয়ামী লীগ যুবলীগের চয়ন আহ্বায়ক, হারুন সদস্য সচিব ; নতুন কমিটি গঠনে বয়সসীমা ৫৫

যুবলীগের চয়ন আহ্বায়ক, হারুন সদস্য সচিব ; নতুন কমিটি গঠনে বয়সসীমা ৫৫

227
পড়া যাবে: < 1 minute
advertisement

যুবলীগের সপ্তম কংগ্রেসকে সামনে রেখে শীর্ষ যুবলীগ নেতাদের সাথে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী। ঘোষণা করা হয়েছে যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি। কমিটির আহবায়ক করা হয়েছে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য চয়ন ইসলামকে এবং সদস্যসচিব করা হয়েছে বর্তমান সাধারণ সম্পাদক হারুনুর রশীদকে।

advertisement

এছাড়াও, এ বৈঠকে ওমর ফারুককে বহিষ্কার, ব্যারিস্টার তাপসকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব প্রদান ও বেঁধে দেয়া হয় যুবলীগের কমিটি গঠনের বয়সসীমা। এখন থেকে কমিটির সদস্যদের বয়সসীমা হবে ৫৫ বছর। রবিবার (২০ অক্টোবর) বিকেল পাঁচটা থেকে এই বৈঠক শুরু হয় গণভবনে।

উল্লেখ্য, এই বৈঠকে প্রবেশের অনুমতি পান নি যুবলীগের পাঁচ প্রধান নেতা। এদের মধ্যে চারজনের ওপর গণভবনে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। তারা হলেন- সংগঠনের বহিষ্কৃত চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল হক মারুফ, নুরন্নবী চৌধুরী শাওন, ড. মীজানুর রহমান ও আতিয়ার রহমান দিপু।

আরও পড়ুন:  ফার্মগেট-কাওরানবাজারে যুবলীগ সহ-সভাপতি লিটুর নেতৃত্বে গড়ে উঠেছে ত্রা’সের রাজত্ব

যুবলীগের সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদের নেতৃত্বে বৈঠকে উপস্থিত রয়েছেন প্রেসিডিয়াম সদস্য শেখ শামসুল আবেদীন, শহিদ সেরনিয়াবাত, মজিবুর রহমান চৌধুরী, মো. ফারুক হোসেন, মাহবুবুর রহমান হিরন, আবদুস সাত্তার মাসুদ, অ্যাডভোকেট বেলাল হোসাইন, আলতাব হোসেন বাচ্চু, চয়ন ইসলাম,

ড. আহম্মেদ আল কবির, মো. সিরাজুল ইসলাম মোল্লা, আবুল বাশার, মোহাম্মদ আলী খোকন, অধ্যাপক এবিএম আমজাদ হোসেন, আনোয়ারুল ইসলাম, ইঞ্জিনিয়ার নিখিল গুহ, শাহজাহান ভূইয়া মাখন, অ্যাডভোকেট মোতাহার হোসেন সাজু, ডা. মোখলেছুজ্জামান হিরু, যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ মহি, সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক এস এম জাহিদ, আমির হোসেন গাজী, মুহা. বদিউল আলম, ফজলুল হক আতিক, আবু আহম্মেদ নাসিম পাভেল, আসাদুল হক, এমরান হোসেন খান ও আজহার উদ্দিন।

আরও পড়ুন:  ক্যা’সিনো বিরোধী অভিযানে গ্রে’ফতার রাজীব জাহাঙ্গীর কবির নানকের 'কথিত' ছেলে

বৈঠকে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও যুবলীগের সাবেক চেয়ারম্যান আমির হোসেন আমু এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের উপস্থিত ছিলেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 379
    Shares
advertisement