Bangla News

হ্যালো মিনি ওয়েব সিরিজে খোলামেলা দৃশ্যে ঝড় তুললো অনুজা যোশি

বিনোদন ডেস্ক : বর্তমান দিনে সকলেই ওটিটি প্লাটফর্ম এবং ডিজিটাল প্লাটফর্মের কনটেন্ট বেশ পছন্দ করছেন। এই সমস্ত প্লাটফর্মের কনটেন্ট দেখে অনেকেই বেশ আনন্দ লাভ করেন। এই ধরনের প্লাটফর্মের মধ্যে বেশকিছু এমন প্লাটফর্ম রয়েছে, যেখানে আপনারা বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজ দেখতে পান।

এগুলির মধ্যেই অন্যতম একটি হলো এমএক্স প্লেয়ার। প্রথমে এটি একটি ভিডিও প্লেয়ার হিসেবে আত্মপ্রকাশ করলেও এখন এটি একটি অন্যতম ভিডিও প্ল্যাটফর্ম হয়ে উঠেছে। নানা ধরনের সিরিজ আপনি এই প্লাটফর্মে দেখতে পেয়ে থাকেন। এগুলির মধ্যে একটি হলো এমএক্স প্লেয়ার এর হ্যালো মিনি।

এটি আদতে একটি রোমান্টিক থ্রিলার ওয়েব সিরিজ যা কেন্দ্রীভূত রয়েছে মিনি নামের একটি মেয়েকে নিয়ে। এই ওয়েব সিরিজের ডিরেক্টর হলেন ফারুক কবির। নভোনীল চক্রবর্তীর জনপ্রিয় গল্প ক্রকটেল অবলম্বনে এই ওয়েব সিরিজ তৈরি করা হয়েছে এবং সেখানেই মিনি চরিত্রে অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী অনুজা যোশী। এই ওয়েব সিরিজটির গল্পটি দুর্দান্ত এবং এই মুহূর্তে এমএক্স প্লেয়ার এর অন্যতম জনপ্রিয় একটি ওয়েব সিরিজ হয়ে উঠেছে হ্যালো মিনি।

সম্প্রতি এই ওয়েব সিরিজের তৃতীয় সিজন মুক্তিপ্রাপ্ত হয়েছে এবং এই ওয়েব সিরিজের মাধ্যমে অভিনেত্রী অনুজা যোশী সোশ্যাল মিডিয়াতে নিজের একটা আলাদা পরিচয় তৈরি করে ফেলেছেন। ওটিটি প্লাটফর্মে হ্যালো মিনি এই অভিনেত্রীর প্রথম কাজ।

আপনাদের জানিয়ে রাখি তিনি ১৯৯২ সালের নিউ ইয়র্কে জন্মেছিলেন এবং সেখানেই তিনি বড় হন। যদিও কাজের সূত্রে তিনি মুম্বাইয়ে চলে আসেন এবং সেখানেই নিজের ক্যারিয়ার তৈরি করেন। বলিউডের সঙ্গেও এই অভিনেত্রীর একটা যোগ সাজস রয়েছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button