Bangla News

স্ত্রীর প র্নো ভিডিও বানিয়েছেন আদনান সামি, অভিযোগ ভাইয়ের

বিনোদন ডেস্ক : কয়েক দিন ধরেই খ্যাতনামা গায়ক আদনান সামিকে নিয়ে সরগরম নেটদুনিয়া। ধূমকেতুর মতো হঠাৎ উদিত হয়েছেন শিল্পীর ভাই জুনায়েদ সামি।

বড়ভাই আদনানকে নিয়ে দিন কয়েক আগে একটি ফেসবুক পোস্ট দেন, যা রীতিমতো ভাইরাল এখন নেটপাড়ায়।

আদনান আসলে কেমন মানুষ, পোস্ট করে জানিয়েছেন জুনায়েদ। বড়ভাই যে মিথ্যাবাদী, তা আগেই বলেছেন শিল্পীর ভাই। এবার এক চাঞ্চল্যকর তথ্য সামনে আনলেন জুনায়েদ। আদনান নাকি তার স্ত্রীর প র্নো ভিডিও বানিয়েছেন!

আদনান তার দ্বিতীয় স্ত্রী সাবাহ গলদারির যে আ প ত্তি কর ভিডিও বানিয়েছেন, সেটি নাকি আদালতে পেশ করেন। জুনেয়েদের কথায় তা দেখে আদালতে অজ্ঞান হয়ে পড়ে যান তার স্ত্রী।

জুনায়েদের দাবি, ২০০৭-২০০৮ সাল নাগাদ আদনান দ্বিতীয় স্ত্রীর সাবাহর ঘ নি ষ্ঠ  দৃ শ্যের ভিডিও বানান। জুনায়েদের কথায়, স্বামী-স্ত্রীর মধ্যে ঘনিষ্ঠ মুহূর্তে থাকতেই পারে। তবে সেটা লোকসমাজে আনা নিষ্প্রয়োজন। শুধু তা-ই নয়, আদালতে ওই ভিডিও পেশ করে বলেন, এটা তার বানানো নয়, সাবাহর প্রেমিকের তৈরি।

ওই দিন আদালতে আমি ছিলাম, সবটা শুনেছিলাম। সেই সময় জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যান বড়ভাইয়ের দ্বিতীয় স্ত্রী।

প্রসঙ্গত, দ্বিতীয় স্ত্রীর সাবাহর সঙ্গে বিচ্ছেদের পর রোয়া ফারাবিকে বিয়ে করেন গায়ক। এ মুহূর্তে তার সঙ্গে সুখী আদনান। তাদের একটি কন্যাসন্তানও রয়েছে।

জুনায়েদ আরও জানান, আদনান ইংল্যান্ডে পড়তে গিয়ে পরীক্ষায় পাশ করতে পারেননি। লাহোর থেকেই নাকি শেষমেশ ডিগ্রি নেন।

জুনায়েদের দাবি, মিথ্যাচারে অভ্যস্ত আদনান। তিনি বলেন, তার বড়ভাই জন্মের স্থান নিয়েও দ্বিচারিতা করেছেন। রাওয়ালপিন্ডিতে জন্ম, কিন্তু বলে বেড়িয়েছেন তিনি ইংল্যান্ডে জন্মেছেন।

একগুচ্ছ অভিযোগে ভর্তি পোস্ট দেন সামির ভাই। যদিও পরে সেই পোস্ট মুছে ফেলেছেন জুনায়েদ।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button