ভিন্ন স্বাদের খবর

বিয়ের প্রলোভনে গৃহবধূকে ধর্ষণ, গ্রেফতার ১

 লক্ষীপুরের রামগতিতে অভিযান চালিয়ে অপহৃত এক গৃহবধুকে উদ্ধার করেছে র‌্যাব-১১।

বুধবার (১৮ আগষ্ট) দুপুরে র‌্যাব-১১ (সিপিপি-৩) এর কোম্পানী কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার শামীম হোসেন স্বাক্ষরিত প্রেস  বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে, মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার চর রমিজ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আফজাল সাকিন চৌধুরী বাজার সংলগ্ন এলাকা থেকে তাকে উদ্ধার করা হয় এবং অপহরণকারী হাসিবুর রহমান বিপুল(২২) কে আটক করা হয়। সে রামগঞ্জ থানার কদরপাড়া ইউনিয়নের উত্তর বদরপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে।

ভূক্তভোগীর বরাতে র‌্যাব-১১ জানায়, চন্দ্রগঞ্জ নিবাসী ওই গৃহবধূ (২২) গত১২ আগষ্ট সকাল ৯টার দিকে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের জন্য স্থানীয় মান্দারি বাজার যাওয়ার পথে পার্শ্ববর্তী জালাল মিয়ার ব্রিজে পৌছালে অভিযুক্ত বিপুল তাকে বিয়ের প্রলোভনে ফুসলিয়ে অপহরন করে এবং রামগতি উপজেলার চর রমিজ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আফজাল সাকিন চৌধুরী বাজার সংলগ্ন এলাকার এক বাড়িতে স্ত্রী পরিচয়ে একাধিকবার ধর্ষন করে।

এর প্রেক্ষিতে ভুক্তভোগীর স্বামীর অভিযোগে পেয়ে র‌্যাব-১১ এই অভিযান পরিচালনা করে। এ ঘটনায় চন্দ্রগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় গ্রেফতারকৃত আসামিকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানায় র‌্যাব-১১।

আরও পড়ুন :
বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button