বাংলাদেশবিনোদন

ওইগুলো আমার না দেখলে সবার ভুল ভাঙবে।

মুক্তির পর দেশের সিনেমায় ঝড় বইয়ে দিচ্ছে মেজবাউর রহমান সুমন পরিচালিত সিনেমা ‘হাওয়া’।টানা হাউজফুল যাচ্ছে। এখনো অধিকাংশ সিনেমা হলে চলছে টিকিট সংকট। অগ্রিম টিকিট বুকিংয়ের খবর আসছে।

এমন দুর্দান্ত সাফল্যের মাঝে ‘হাওয়া’ সিনেমার নায়িকা নাজিফা তুষির একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা নিয়ে বির্তক ছড়িয়েছে। তুমুল সমালোচনার ঝড়ে পড়েছেন ‘নেটওয়ার্কের বাইরে’ খ্যাত এই অভিনেত্রী।। এরইমধ্যে তার একটি ভিডিও ভাইরাল। ভিডিওতে দেখা গেছে, ঈদে মুক্তি পাওয়া ‌‘পরান’ ও ‘দিন: দ্য ডে’ ছবির পোস্টার সরাতে বলছেন তুষি।

এরপর অনেকেই তার সমালোচনায় মুখর হয়েছেন। এর জবাবে তুষি বলেছেন, তিনি শুধু নিজের পোস্টারের সামনে দাঁড়িয়ে সাক্ষাৎকার দিতে চেয়েছেন। পোস্টারগুলো সাময়িক সময়ের জন্য সরানো হয়েছিল।

তিনি সেই সাক্ষাৎকারে বাকি ছবি দুটি দেখারও আহ্বান জানিয়েছেন।তুষি গণমাধ্যমকে জানান, ‘‘হাওয়া’’ টিমের সিদ্ধান্ত অনুযায়ী আমি সন্ধ্যার শোতে শ্যামলী সিনেপ্লেক্সে যাই। হলে ঢুকতে সাংবাদিক পরিচয়ে কয়েকজন এসে আমাকে জানালেন, তারা নাকি সকাল থেকে আমার জন্য অপেক্ষা করছেন।

সাক্ষাৎকার নেবেন। এদিকে ছবি শুরু হয়ে গেছে। আমি তাড়াতাড়ি একটা সাইডে গিয়ে সাক্ষাৎকার নেওয়ার কথা বললাম। ওখানে “দিন: দ্য ডে”, “পরাণ” ও “হাওয়া”র পোস্টার ছিল। যেহেতু আমার সাক্ষাৎকার, তাই আমার ছবির পোস্টারই রাখতে চাইলাম।

তাড়াহুড়া করে কাজটি করার জন্য দ্রুতই বাকি দুটি ছবির পোস্টার একটু সাইডে সরাতে বলি। উনারাই কিন্তু পোস্টার দুটি সরালেন। সাক্ষাৎকার শেষে আবার যেখানকার পোস্টার সেখানে রাখা হয়।’এ ঘটনার ভিডিও ভাইরাল হলে তুষির সমালোচনায় মাতেন সিনেপ্রেমীদের অনেকেই।

তুষির এই কাণ্ড অনেকেই স্বাভাবিকভাবে নিয়েছেন। তাদের মতে, নিজের সিনেমার পোস্টারের সামনে দাঁড়িয়ে বক্তব্য দিতে চাইবেন যে কোনো অভিনয়শিল্পী। এতে দোষের কিছু নেই।। কিন্তু কারা যেন পুরো ভিডিও না ছেড়ে, এডিট করে ওই অংশটুকুই ছড়িয়েছে। পুরো সাক্ষাৎকার দেখলে সবার ভুল ভাঙবে।’

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button