অপরাধএক্সক্লুসিভএশিয়াবিনোদন

ওয়েব সিরিজে আপত্তিকর দৃশ্য, পরিচালকের বিরুদ্ধে পরোয়ানা

ভারতীয় সেনাবাহিনীকে অপমানের অভিযোগ উঠেছে বলিউড প্রযোজক ও পরিচালক একতা কাপুর ও তাঁর মা শোভা কাপুরের বিরুদ্ধে। এই অভিযোগের ভিত্তিতে বিহারের বেগুসরাই আদালতে তাঁদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে।

সাবেক সেনা কর্মকর্তা শম্ভু কুমার আদালতে একতা প্রযোজিত ওয়েব সিরিজে সেনাবাহিনীকে অপমান করা হয়েছে বলে অভিযোগ করেন। গতকাল বুধবার মামলাটির শুনানি শেষে বিচারক বিকাশ কুমার একতা ও শোভার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ারা জারি করেন।

ওয়েব সিরিজটি সম্প্রচারিত হয়েছিল ওটিটি প্ল্যাটফর্ম এএলটি বালাজিতে। প্ল্যাটফর্মটির মালিক একতা কাপুর। তাঁর মা শোভাও এটির সঙ্গে যুক্ত। তবে বিতর্কের মুখে দুই বছর আগেই এএলটি বালাজির ব্যানারে নির্মিত এই ওয়েব সিরিজ থেকে আপত্তিকর দৃশ্যগুলো বাদ দেওয়া হয়েছিল।

বিষয়টি নিয়ে এক ভিডিও বার্তায় ক্ষমাও চেয়েছিলেন একতা কাপুর। তখন তিনি বলেছিলেন, ‘দেশের সেনাবাহিনীর প্রতি আমরা শ্রদ্ধাশীল। আমরা সেই আপত্তিকর দৃশ্যগুলো বাদ দিয়েছি। এ ধরনের দৃশ্য প্রচারের জন্য আমরা ক্ষমা চাচ্ছি।’
আপত্তিকর দৃশ্য বাদ দেওয়া ও ক্ষমা প্রার্থনার পরও আদালত তাঁদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন।

শম্ভু কুমার অভিযোগে বলেছিলেন, একতা প্রযোজিত ওয়েব সিরিজ ‘ট্রিপল এক্স’-এর দ্বিতীয় সিজনে এক সেনা কর্মকর্তার স্ত্রীর সঙ্গে সম্পর্কিত বেশ কয়েকটি আপত্তিকর দৃশ্য দেখানো হয়েছে। এতে ভারতীয় সেনা কর্মকর্তাদের অপমান এবং তাঁদের স্ত্রী ও পরিবারকে অসম্মান করা হয়েছে।

এ প্রসঙ্গে শম্ভু কুমারের আইনজীবী ঋষিকেশ পাঠক বলেন, অভিযোগের ভিত্তিতে আদালত একতা ও তাঁর মায়ের বিরুদ্ধে সমন জারি করেছিলেন। কিন্তু তাঁরা আদালতে হাজির হননি। এ কারণেই তাঁদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button