দুর্ঘটনাবাংলাদেশরাজধানী

রাজধানীর গুলিস্তানে দুই বাসের চাপায় এক নারী নিহত

রাজধানীর গুলিস্তানে দুই বাসের চাপায় হালিমা বেগম নামের ৫০ বছর বয়সী এক নারী নিহত হয়েছেন। রোববার বিআরটিসি বাসের ধাক্কায় এক নারী নিহতের ২৪ ঘণ্টার ব্যবধানে একই এলাকায় এটি দ্বিতীয় মৃত্যু।আজ সোমবার সকালে গুলিস্তান পাতাল মার্কেটসংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

সোমবার সকাল সাড়ে ৯টায় গুলিস্তান পাতাল মার্কেটের ওপরে আনন্দ পরিবহন নামের একটি বাস দাঁড়িয়ে থাকা অবস্থায় তাতে মেঘালয় পরিবহনের একটি বাস ধাক্কা দেয়।হালিমা বেগম কেরানীগঞ্জ থেকে শাহবাগের বারডেম হাসপাতালে যাচ্ছিলেন। বাস পরিবর্তনের জন্য গুলিস্তানে এসে রাস্তা পার হওয়ার সময় একটি বাস তাঁকে ধাক্কা দেয়। এতে হালিমা বেগম রাস্তায় পড়ে যান।এতে দুই বাসের চাপা খেয়ে ওই নারী গুরুতর আহত হন।

পরে গুলিস্তান এলাকায় দায়িত্বরত ট্রাফিক পুলিশ পথচারীদের সহায়তায় ও অন্য এক বাসের সহকারীর মাধ্যমে ঢাকা মেডিক্যালে পাঠান। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়। মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহতের ছেলে রনি আহমেদ খবর পেয়ে তার মায়ের মরদেহ শনাক্ত করেন। রনি বলেন, ‘আমার মা ডায়বেটিক রোগী, সে শাহবাগের বারডেম হাসপাতালে চিকিৎসা শেষে কেরানীগঞ্জে ফিরছিলেন।’নিহতের বাড়ি দক্ষিণ কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নের আইনটাগ্রামে।

ঢাকা মেডিক্যাল হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, ‘গুলিস্তান থেকে দুই বাসের চাপায় হালিমা নামের এক নারীকে আহত অবস্থায় জরুরি বিভাগে আনা হয়। দুপুর দেড়টার দিকে তিনি মারা যান। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।’

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button