অপরাধআইন-আদালতএক্সক্লুসিভএশিয়াবাংলাদেশবিনোদন

নোরা ফাতেহিকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছে আয়োজক প্রতিষ্ঠান

বলিউডের আইটেম গার্ল নোরা ফাতেহির ঢাকার এক কনভেনশন হলে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নাচ পরিবেশনের কথা ছিল। কিন্তু সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় তিনি ঢাকায় আসেননি। ওই অনুষ্ঠানের আয়োজক ছিল বাংলাদেশের মিরর গ্রুপ। সেই আয়োজক প্রতিষ্ঠান এবার নোরা ফাতেহিকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছে।

গত বৃহস্পতিবার এক ভিডিওতে নোরা ফাতেহি ‘গ্লোবাল এসিভার অ্যাওয়ার্ড-২০২২’ অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা আসার কথা জানিয়েছেন।ভিডিওতে নোরা জানিয়েছেন, ১৮ নভেম্বর ঢাকায় আসবেন তিনি। আয়োজকদের প্রশংসা করে বাংলাদেশের জনগণকে শুভেচ্ছা জানিয়ে নোরা বলেন, ‘আপনাদের সঙ্গে দেখা করার জন্য আমি মুখিয়ে আছি।’ সেখানে নাচ পরিবেশন এবং অনুষ্ঠানে পুরস্কার বিতরণের কথাও জানিয়েছেন তিনি।

আয়োজক প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বলা হয়, বাংলাদেশে আসার জন্য মিরর গ্রুপ থেকে ১৫ লাখ রুপি অ্যাডভান্স নিয়েছিলেন নোরা ফাতেহি। এই অর্থ ফেরত দেওয়ার ব্যাপারে যোগাযোগ করা হলেও নোরার পক্ষ থেকে কোনো জবাব পাওয়া যায়নি। এ অবস্থায় নতুন আরেকটি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য নোরার ঢাকায় আসার ঘোষণা মিরর গ্রুপের জন্য ‘অসম্মানজনক’ বলে মনে করছে প্রতিষ্ঠানটি।

এই কারণে মিরর গ্রুপের পক্ষ থেকে আইনি নোটিশের মাধ্যমে তাদের অর্থ ফেরত দেওয়ার আগে নভেম্বরে নোরা ফাতেহিকে ঢাকার অনুষ্ঠানটিতে যোগ না দেওয়ার অনুরোধ করা হয়েছে। নয়তো আইন অনুযায়ী ব্যবস্থা নেবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন মিরর গ্রুপের প্রধান শাজাহান ভূইয়া সাজু।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button