জীবন-যাপনবাংলাদেশ

জেনে নিন আপনার আজকের রাশিফল (১৩.১০.২০২২)

আজ ১৩ অক্টোবর , রোজ বৃহস্পতিবার পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষেরভাগ্যফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা দুই সত্যি, যদি আপনি মানেন, জানেন জেনে নিন আপনার আজকের রাশিফল

মেষ 

আর্থিক চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম। মাথার যন্ত্রণা। দাম্পত্য বিবাদ মিটে যেতে পারে। সন্তানের জন্য চিন্তা বৃদ্ধি। লিভারের সমস্যায় ভোগান্তি।

বৃষ 

সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। মাতৃস্থানীয়া কারও সঙ্গে মতবিরোধ হতে পারে।

মিথুন

অতিরিক্ত কথায় সমস্যার সৃষ্টি হতে পারে। প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ। মনের মতো মানুষের দেখা পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। সৌখিনতার জন্য খরচ হতে পারে।

কর্কট

কর্মক্ষেত্র উদ্দীপনাপূর্ণ থাকবে। বন্ধুস্থানীয় ব্যক্তির দ্বারা উপকৃত হবেন। ব্যবসায় প্রসার লাভ হবে। আর্থিক অনিশ্চয়তা কমে আসবে। পরিকল্পনা বাস্তবায়নে আলস্যের প্রশ্রয় দেবেন না। বিতর্ক থেকে দূরে থাকুন।

সিংহ

কোনো আর্থিক আলোচনার অগ্রগতি হবে। ব্যবসা ক্ষেত্রে নতুন সম্ভাবনা সৃষ্টি হতে পারে। অন্যের সমস্যা সমাধানের জন্য উদ্যোগী হতে পারেন। আপনার চারপাশে কী ঘটছে তার প্রতি নজর দিন।

কন্যা

নতুন পরিকল্পনায় অগ্রগতি হবে। ব্যবসায় চাপ থাকলেও লাভবান হবেন। কারো সহায়তায় কাজে সুবিধা পেতে পারেন। কর্মক্ষেত্রে সাময়িক উদ্বেগ দেখা দিলেও তেমন অসুবিধা হবে না। পরিবেশ নিয়ন্ত্রণে রাখুন।

তুলা

কোনো পরিকল্পনায় পরিবর্তন আনতে পারেন। প্রিয়জনের স্বাস্থ্যের অবনতির সম্ভাবনা। স্বার্থের পরিপন্থী কারো অনুরোধ রক্ষা করতে হতে পারে। সিদ্ধান্তহীনতায় ভুগবেন না। মতবিরোধ আছে, এমন মানুষ এড়িয়ে চলুন।

বৃশ্চিক

কর্মক্ষেত্রে সুনাম বজায় থাকবে। কোনো অমীমাংসিত সমস্যা সমাধানের পথ পাবেন। কোনো অংশীদারি কাজে লাভবান হতে পারেন। ইচ্ছার বিরুদ্ধে অতিরিক্ত দায়িত্বের বোঝা নেবেন না। রোমান্স শুভ।

ধনু

আজ দুপুরের পরে দাম্পত্য জীবন সুখেই কাটবে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন।

মকর

আকস্মিক প্রাপ্তির সম্ভাবনা আছে। কাজকর্মে প্রসার লাভ হবে। আর্থিক উন্নতির যোগ আছে। বিনোদনমূলক কাজে আগ্রহ বাড়বে। নতুন সম্ভাবনা ও সুযোগকে কাজে লাগাতে হবে। শুভ কাজে যুক্ত থাকুন।

কুম্ভ

পরিকল্পনা বাস্তবায়নে বিলম্ব হতে পারে। পারিবারিক সমস্যার সমাধান হতে পারে। ব্যবসা আশানুরূপ হবে না। গৃহ আবাসন ও ভূমি সংক্রান্ত বিষয়ে ভালো ফল পাবেন। প্রিয়জনের কাছে থাকুন।

মীন

কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। অন্যের দুঃখ-কষ্টে সহজেই ভাবাবেক আপ্লুত হতে পারেন। ভাবাবেগের পরিবর্তে বস্তু নিরপেক্ষ দৃষ্টিকোণ থেকে সব কিছু বিচার করুন। মন ভালো রাখুন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button