অপরাধএক্সক্লুসিভছাত্রলীগধর্ষণফেনীবাংলাদেশ

ধর্ষণ চেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতাকে মারধর করে পুলিশে সোপর্দ

ফেনীর সোনাগাজীতে এক তরুণী (১৯) কে ধর্ষণ চেষ্টার অভিযোগে মারুফ আলম ভূঁইয়া নামে (২৪) এক ছাত্রলীগ নেতাকে মারধর করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। বুধবার সন্ধ্যায় উপজেলার বগাদানা ইউনিয়ন বাদুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মামলার এজহারের বরাত দিয়ে পুলিশ জানায়, মারুফ আলম ভূঁইয়া একই গ্রামের এক তরুণীর সাথে দীর্ঘ চার মাস পূর্ব থেকে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। বিয়ের প্রলোভনে তরুণীকে বিভিন্ন সময়ে মোটরসাইকেলে করে বিভিন্ন এলাকায় ঘোরাঘুরিও করে মারুফ। বুধবার বিকেলে ওই তরুণীর বাড়িতে একা আছে জানতে পেরে তার বাড়িতে যায় মারুফ। এক পর্যায়ে তাকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে মারুফ। বিষয়টি টের পেয়ে বাড়ির লোকজন এলাকাবাসীকে ডেকে এনে মারুফকে আটক করে মারধর করে।

রাতে ওই তরুণী বাদী হয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে মারুফের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন। সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান।গ্রেপ্তার মারফ আলম ভূঁইয়া সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়ন বাদুরিয়া গ্রামের ভূঁইয়া বাড়ির ফখরুল আলম ভূঁইয়ার ছেলে। সে বগাদানা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী।

আটকের সময় মারুফ ধর্ষণ চেষ্টার বিষয়টি অস্বীকার করে উপস্থিত স্থানীয় গণমাধ্যম কর্মীদের বলেন, ‘ওই তরুণীর বড় বোন তাকে ফোন দিয়ে ওই বাড়িতে ডেকে নেন।এসময় তাদের ঘরে গেলে স্থানীয় লোকজন তাকে আটক করে মারধরের পর পুলিশে সোপর্দ করে। আগামীতে আমি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী। ঘটনাটি ষড়যন্ত্রমূলক কিনা আমি বুঝতে পারছি না।’ওসি মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান আরও বলেন, বৃহস্পতিবার সকালে আসামি মারুফকে আদালতে প্রেরণ করা হবে।

আটকের পর  স্থানীয় এলাকাবাসী ওই তরুণীর বক্তব্য শুনে তাকে বিয়ে করতে বললে মারুফ অস্বীকৃতি জানায়। পরে সন্ধ্যা সাতটার দিকে মারুফকে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে মারুফের বিরুদ্ধে বুধবার রাতে থানায় মামলা দায়ের করেছেন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button