বাংলাদেশবিনোদনরাজধানী

জনপ্রিয় কণ্ঠশিল্পী রবি চৌধুরী হাসপাতালে ভর্তি

নব্বই দশকের জনপ্রিয় কণ্ঠশিল্পী রবি চৌধুরী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি।তবে কী কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন তা এখনো জানা যায়নি।

বুধবার (১২ অক্টোবর) সন্ধ্যায় নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন রবি চৌধুরী। সেখানে দেখা যায়, হাসপাতালের পোশাক পরে বেডে বসে রয়েছেন এই শিল্পী। ক্যাপশনে লেখেন, ‘আমার জন্য দোয়া করবেন।’

তবে অসুস্থতার বিষয়ে বিস্তারিত কিছু জানাননি এই সংগীতশিল্পী। বিস্তারিত জানতে ফোন করা হলে ফোন ধরেননি কেউ।

উল্লেখ্য, এর আগে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ছিলেন রবি চৌধুরী। সেই সময় চিকিৎসা নেয়ার পরে সুস্থ হয়েও ফিরেছিলেন অসংখ্য শ্রোতাপ্রিয় গানের এই শিল্পী।

নব্বই দশকে গান গেয়ে বেশ জনপ্রিয়তা অর্জন করেন রবি চৌধুরী। দীর্ঘ ক্যারিয়ারে তার ৬০টিরও বেশি অডিও অ্যালবাম প্রকাশিত হয়েছে। এছাড়া তিনি প্রায় ৮০টি সিনেমায় গান গেয়েছেন। ‘রিমঝিম স্টুডিও’ নামে তার একটি স্টুডিও রয়েছে।

রবি চৌধুরীর প্রথম অডিও অ্যালবাম প্রকাশিত হয় ‘সেলেক্স’ নামে এক কোম্পানি থেকে। তিনি চলচ্চিত্রের গানে কণ্ঠ দেওয়ার পাশাপাশি বেশ কয়েকটি চলচ্চিত্রে সংগীত পরিচালনা করেন। সংগীত পরিচালক হিসেবে তার প্রথম চলচ্চিত্র ‘আন্দোলন’ ও  সর্বশেষ চলচ্চিত্র ‘পুত্র এখন পয়সাওয়ালা’। রিমঝিম নামে তার একটি স্টুডিও রয়েছে। ক্যাসেট, সিডি, রেডিও, টেলিভিশন, সিনেমা, নাটক প্রভৃতি মাধ্যমে তার জনপ্রিয় গানের সংখ্যা অনেক।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button