গাইবান্ধানির্বাচনবাংলাদেশ

গাইবান্ধা উপনির্বাচনে জাল ভোট দেয়ার অভিযোগে গ্রেপ্তার ১

গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচনে জাল ভোট দেয়ার অভিযোগে সুজন নামে এক ব্যক্তির বিরুদ্ধে মামলা হয়েছে। পরে সুজন নামের ঐ ব্যাক্তিকে  গ্রেপ্তার করেছে গাইবান্ধা থানা পুলিশ।

এছাড়া উপনির্বাচনের ফল ঘোষণার দাবিতে আজ সকালে ফুলছড়িতে সড়ক অবরোধ ও উপজেলা পরিষদের গেটে তালা দিয়েছে নৌকার সমর্থকরা। এসময় তারা উপজেলা পরিষদের গেটের সামনে টায়ার জ্বালিয়ে আগুন ধরিয়ে দেয়।

গাইবান্ধা-৫ আসনের ফুলছড়ি ও সাঘাটায় আজও বিক্ষোভ চলছে। ভোট বন্ধের প্রতিবাদে নৌকা প্রার্থীর সমর্থকরা বিক্ষোভ মিছিল নিয়ে ফুলছড়ি উপজেলা পরিষদ চত্বরে জমায়েত হয়। বিভিন্ন এলাকা প্রদক্ষিণের পর  উপজেলা পরিষদ ও নির্বাচন অফিস ঘেরাও করে সমাবেশ করে তারা।

এসময় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সেলিম পারভেজ, শহিদুল ইসলাম, এ্যাডভোকেট নুরুল আমিন, ফজুলুল হকসহ অন্যরা। তারা দীর্ঘ সময় ফুলছড়ি গাইবান্ধা সড়ক অবরোধ করে রাখে।

এদিকে গাইবান্ধা জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল মোত্তালিব জানান, ১২ই অক্টোবরে গাইবান্ধা-৫ আসনে ভোট জালিয়াতি ও অনিয়মের কারণে নির্বাচন স্থগিত করা হয়েছে।

নির্বাচনে অনিয়মের কারণে প্রিজাইডিং অফিসার মাজেদুল ইসলাম বাদী হয়ে সাঘাটা থানায় সুজন নামের এ ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেন।

গাইবান্ধার জেলা প্রশাসক মো. অলিউর রহমান বলেন, নির্বাচনে অনিয়মের কারণে একটি মামলা দায়ের করা হয়েছে। আজ ভোরে তাকে পুলিশ গ্রেপ্তার করেছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button