অপরাধময়মনসিংহ

ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে একজনকে কুপিয়ে হত্যা

আজ শুক্রবার সকালে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার মগটুলা ইউনিয়নের বাঘবেড় গ্রামে জমি সংক্রান্ত বিরোধে লিয়াকত আলী (৫৫) কে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় ৪ জনকে আটক করছে পুলিশ।

জানা যায়, উপজেলার মগটুলা ইউনিয়নের বাঘবেড় গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে লিয়াকত আলী এবং তার চাচা আব্দুব রউফ এর সাথে দীর্ঘদিন যাবৎ ৭ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। এরই মাঝে আজ সকালে নিহত লিয়াকত আলী নিজের ক্রয়কৃত জমিতে গাছের গোড়া কাঁটতে যায়। এসময় তার চাচা আঃ রউফ (৬৫) উক্ত জায়গাটি নিজের দাবি দিয়ে ছেলে নূরুল আমীন (৩৫), মাওঃ নূর মোহাম্মদ (৩০), এখলাছ উদ্দিন (২৬) তাদের দলবল নিয়ে বাঁধা দেয়।

এসময় আঃ রউফ তার ছেলেরা দেশীয় অস্ত্র নিয়ে নিহত লিয়াকত ও তার ভাই জাহাঙ্গীর আলম (৩৩) এর ওপর হামলা চালায়। সেই হামলায় লিয়াকত ও জাহাঙ্গীর গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লিয়াকতকে মৃত ঘোষণা করেন। নিহতের ছোট ভাই জাহাঙ্গীর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button