বিনোদনবিশ্ব সংবাদ

নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন স্টান্টম্যান ছাড়াই অভিনয় করা টম ক্রুজ

এবার নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন তিনি স্টান্টম্যান ছাড়াই অভিনয় করা হলিউড তারকা টম ক্রুজ। মহাকাশে শুটিং করতে যাবেন টম ক্রুজ। এ উদ্দেশ্যে নির্মাতা ডগ লিম্যানের নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এ সিনেমার কিছু দৃশ্যের শুটিং হবে মহাকাশে। তবে বেশিরভাগ শুটিংই হবে পৃথিবীতে।

সিনেমার ঘটনাপ্রবাহের শেষের দিকের দৃশ্যে পৃথিবীকে বাঁচাতে মহাকাশে যেতে হবে টম ক্রুজকে। তবে সেট বানিয়ে নয়, শুটিং হবে মহাকাশেই। সিনেমাটি নির্মাণ করছে ইউনিভার্সাল স্টুডিও। এর চেয়ারম্যান ডোনা ল্যাংলি বিবিসিকে জানিয়েছেন, একটি রকেটে চেপে স্পেস স্টেশনে যাবেন টম ক্রুজ। সেখানে স্পেসওয়াক করবেন তিনি।

জানা গেছে, মহাকাশে শুটিংয়ের জন্য অভিনেতা ও নির্মাতা ইউনিভার্সাল ফিল্ম এন্টারটেইনমেন্ট গ্রুপের সঙ্গে কথাবার্তা হয়েছে। সব অনুমতি পেলে মহাকাশে থাকার প্রশিক্ষণ নেবেন টম ক্রুজ। তারপর শুটিং শুরু করবেন।

সিনেমায় স্টান্টম্যান ছাড়াই কঠিন দৃশ্যে অভিনয় করেন হলিউড তারকা টম ক্রুজ। তার এই সাহসিকতার জন্য সারা বিশ্বে তার অগণিত ভক্ত।কিছুদিন আগেই প্লেন ধরে খোলা আকাশে ঝুলে চমকে দিয়েছিলেন ভক্তদের। এবার তিনি আরও নতুন চমক নিয়ে আসছেন।

বিবিসিকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, করোনার সময় ডগ লিম্যান ও টম ক্রুজ তাঁকে প্রকল্পটি দেখান। একটি রকেটকে চেপে স্পেস স্টেশনে নিয়ে যাবেন টম। সেখানে ইন্টারন্যাশনাল স্পেস স্টেশনের বাইরে স্পেসওয়াক করবেন তিনি।সত্যি যদি মহাকাশে শুটিং হয়, তাহলে হলিউডে রেকর্ড গড়তে যাচ্ছেন হলিউড তারকা টম ক্রুজ।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button