অপরাধলক্ষ্মীপুর

তালাবদ্ধ ঘর থেকে স্বামী-স্ত্রীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

গতকাল সোমবার রাত ১১টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার শাকচর ইউনিয়নের উত্তর শাকচর গ্রামে নিজেদের বাড়ি থেকে একটি তালাবদ্ধ ঘর থেকে স্বামী-স্ত্রীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা, চার থেকে পাঁচ দিন ধরে তাদের মরদেহ ঘরে পড়ে ছিল। এ ছাড়া তাদের শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

নিহতরা হলেন—আবু ছিদ্দিক (৭৫) ও স্ত্রীর আতেরুর নেছার (৬৫)। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত দম্পতির পালক পুত্র মো. শাহজাহান জানান, তিনি সব সময় লক্ষ্মীপুর শহরে নিজের শ্বশুরবাড়িতে থাকেন। কয়েক দিন থেকে ঘটনা জানাজানি হওয়া পর্যন্ত তিনি ওই বাড়িতে ছিলেন। খবর পেয়ে রাতে তিনি এ বাড়িতে ছুটে আসেন।

নিহত আবু ছিদ্দিকের ভাই আবু বকর ও ভাতিজা শামিম জানান, এ দম্পতি নিঃসন্তান ছিলেন। তবে তাদের একটি পালক পুত্র রয়েছে। তারা সাধারণ গৃহস্থ পরিবার। তাদের সঙ্গে কখনো কারও কোনো বিরোধ ছিল না। কে বা কারা কী কারণে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে, এ বিষয়টি তারা বুঝে উঠতে পারছেন না।

স্থানীয় মো. মামুনুর রশিদ জানান, সম্প্রতি একটি জমি বিক্রির জন্য তাদের সঙ্গে এক প্রতিবেশীর আলোচনা চলছিল। সোমবার বিকেলে সম্ভাব্য ক্রেতারা কাগজপত্র নিতে ওই বাড়িতে যান। ওই সময় তালাবদ্ধ ঘরের ভেতর থেকে দুর্গন্ধ পেয়ে আশপাশের সবাইকে জানান। পরে প্রতিবেশীরা বাইরে থেকে জানালা ভেঙে ভেতরে অর্ধগলিত হাত-পা বাঁধা মরদেহ দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করা হয়।

শাকচর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাহফুজুর রহমান জানান, পুলিশ তালা ভেঙে ঘরে ঢুকে ওই দম্পতির শয়নকক্ষে থাকা আলমারি খোলা ও বিক্ষিপ্ত অবস্থায় দেখতে পায়। তাদের জামাকাপড় এলোমেলো অবস্থায় পড়ে ছিল। মরদেহগুলো খাটের ওপর ছড়িয়ে ছিল।

জেলা পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ বলছেন, দুর্বৃত্তরা ওই দম্পতিকে শ্বাসরোধে হত্যা করেছে। একতলা ভবনের ছাদের দরজা ভেঙে ভেতরে ঢোকে দুর্বৃত্তরা। এ ঘটনাটি রহস্যজনক। ঘটনার রহস্য উদ্ঘাটন ও জড়িতদের চিহ্নিত করতে পুলিশের জোর তৎপরতা শুরু হয়েছে। পুলিশ ও সিআইডি একসঙ্গে ঘটনার তদন্তে নেমেছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button